bangla news

দাবানলে পুড়লো রাসেল ক্রোর বাড়ি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৬:৪৩:৪৪ পিএম
আগুন নিভে যাওয়ার পরবর্তী অবস্থা ও রাসেল ক্রো

আগুন নিভে যাওয়ার পরবর্তী অবস্থা ও রাসেল ক্রো

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে ছড়িয়ে পড়া ভয়াবহ দাবানলে পুড়ে গেছে অস্কার বিজয়ী অভিনেতা রাসেল ক্রোয়ের দুটি ভবন। তবে এতে ক্ষয়ক্ষতির পরিমাণ কম।

বুধবার (১৩ নভেম্বর) টুইটারে কিছু ছবি ও ভিডিও পোস্ট করে রাসেল ক্রো নিজেই বিষয়টি জানিয়েছেন। ছবিতে আগুন লাগার পরবর্তী অবস্থা দেখা যাচ্ছে। আর ভিডিওতে দেখা যাচ্ছে, একটি হেলিকপ্টার থেকে গাছের গায়ে রাসায়নিক ছিটিয়ে তাপমাত্রা নিয়ন্ত্রণের চেষ্টা করা হচ্ছে।

৫৫ বছর বয়সী এই হলিউড তারকা টুইটারে লেখেন, গতকাল (সোমবার, ১১ নভেম্বর) গভীর রাতে আমার গ্রামের বাড়িতে আগুন লেগেছে। আমি অস্ট্রেলিয়ায় নেই। তবে আমার পরিবার বন্ধুদের সঙ্গে নিরাপদে আছে। আমার মন তাদের কাছে পড়ে আছে।

আগুন লাগার পরবর্তী অবস্থাঅপর এক পোস্টে ক্রো বলেন, দুইটি দালান হারিয়েছি। তবে সামগ্রিকভাবে বলা যায় আমি খুব ভাগ্যবান। চ্যাপেলের ছাদ ঝলসে গেছে। কিছু জায়গায় এখনো আগুন জ্বলছে এবং আমাদের কাছে পানি নেই। 

তিনি আরও জানান, এ ঘটনায় কোনো গবাদিপশু বা ঘোড়া মারা যায়নি।

অস্ট্রেলিয়ার উত্তপ্ত গ্রীষ্ম মৌসুমে প্রায়ই দাবানল দেখা দেয়। তিন বছরের শুষ্ক মৌসুমের পর চলতি বছরের শুরু থেকে দেশটিতে এর প্রভাব দেখা দিয়েছে। এরই মধ্যে তিনজনের প্রাণহানি হয়েছে বলেও জানায় সংবাদমাধ্যম।

রাসেল ক্রো অস্ট্রেলিয়ান অভিনেতা, প্রযোজক ও গায়ক। নিউজিল্যান্ডের নাগরিক হওয়া সত্ত্বেও তিনি তার জীবনের বেশিরভাগ সময় অস্ট্রেলিয়াতে কাটিয়েছেন। তার অভিনয় জীবন শুরু ১৯৯০ সালে। দীর্ঘ ক্যারিয়ারে তিনবার অস্কারের জন্য মনোনীত হয়েছেন এবং ২০০১ সালে ‘গ্ল্যাডিয়েটর’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য সেরা অভিনেতা বিভাগে অ্যাকাডেমি পুরস্কার পেয়েছেন তিনি।

ক্রোর অন্যান্য উল্লেখযোগ্য সিনেমার তালিকায় রয়েছে- ‘সিনড্রেলা ম্যান’, ‘আমেরিকান গ্যাংস্টার’, ‘স্টেট অব প্লে’, ‘রবিনহুড’, ‘অ্যা বিউটিফুল মাইন্ড’, ‘সুপারম্যান-ম্যান অব স্টিল’, ‘দ্য মামি’ ইত্যাদি।
 
বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 18:43:44