ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

বিনোদন

হলুদে রাঙানো ‘হুমায়ূন মেলা’ উদযাপিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
হলুদে রাঙানো ‘হুমায়ূন মেলা’ উদযাপিত হলুদে রাঙানো ‘হুমায়ূন মেলা’ উদযাপিত

প্রতিবারের মতো এবারও পালিত হলো কথাসাহিত্যিক-নির্মাতা হুমায়ূন আহমেদের জন্মবার্ষিকী। বুধবার (১৩ নভেম্বর) তার ৭১তম জন্মদিনকে ঘিরে সকাল ১১টা ৫মিনিটে ‘হুমায়ূন মেলা’র উদ্বোধনী পর্বে অনেক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ অংশ নেন।

এই তালিকায় রয়েছেন- নাট্যজন আতাউর রহমান, সংগীতজ্ঞ আকরামুল ইসলাম, সিটি ব্যাংকের হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স শাহরিয়ার জামিল খান, ইঞ্জিনিয়ার আব্দুল করিম, সংগীতশিল্পী তপন চৌধুরী, সেলিম চৌধুরী, সাহিত্যিক শাকুর মজিদ, হাসান হাফিজ, মারুফুল ইসলাম, প্রকাশক ফরিদ আহমেদ, আনন্দ আলো সম্পাদক রেজানুর রহমান, জয়ন্ত চট্টোপাধ্যায়, আসলাম সানি, চ্যানেল আই’র পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ  প্রমুখ।

মেলায় গান করেছেন আকরামুল ইসলাম, সেলিম চৌধুরী, তপন চৌধুরী, এসআই টুটুল, দিনাত জান্নাত মুন্নী, সেরাকণ্ঠ, বাংলার গান এবং গানের রাজার শিল্পীরা।

আবৃত্তি করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায় ও আসলাম সানি প্রমুখ। হুমায়ূন আহমেদ স্মরণে চিত্রাঙ্কন করেছে বিভিন্ন বয়সী শিশুরা। মেলা সরাসরি সম্প্রচার করেছে চ্যানেল আই।

গুণী এই নির্মাতার জন্মদিনকে স্মরণীয় করে রাখতে চ্যানেল আই প্রাঙ্গণে প্রতি বছরই পালিত হয়ে আসছে উৎসবমুখর হুমায়ূন মেলা। এবারের মেলার পৃষ্ঠপোষকতা করেছে সিটি ব্যাংক।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa