bangla news

‘একেন বাবু’ ওয়েব সিরিজে শিমুল খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৪:০৫:৫৫ পিএম
শিমুল খান

শিমুল খান

এখন পর্যন্ত ৩০টি সিনেমা মুক্তি পেয়েছে অভিনেতা শিমুল খানের। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা রয়েছে আরও ১০টি। তবে এবারই প্রথম কোনো ওয়েব সিরিজে অভিনয় করলেন এ তারকা।

ভারতীয় অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হৈচৈ’র ‘একেন বাবু’ ওয়েব সিরিজের তৃতীয় কিস্তিতে দেখা যাবে শিমুল খানকে। এটি পরিচালনা করছেন অভিজিৎ চৌধুরী। সুজন দাসগুপ্তের গল্পে যৌথভাবে এর চিত্রনাট্য করেছেন পদ্মনাভ দাসগুপ্ত ও পরিচালক নিজেই।

ওয়েব সিরিজে কাজ করা প্রসঙ্গে শিমুল খান বাংলানিউজকে বলেন, ‘আমি সিনেমার পাশাপাশি বেশকিছু টেলিফিল্মে অভিনয় করেছি। কিন্তু এবারই প্রথম কোনো ওয়েব সিরিজে কাজ করলাম। তাও আবার ভারতীয় কোনো প্রতিষ্ঠানের প্রযোজনায়। এখন থেকে বাংলাদেশের পাশাপাশি নিয়মিত সেখানেও কাজ করার ইচ্ছে আছে।’ 

‘‘একেন বাবু’ সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র জাহিদ খান হয়ে আমি উপস্থিত হবো। চরিত্রটি খুব রহস্যজনক, দর্শকদের ভালো লাগবে। মূল এবং প্রমোশনাল শুটিং শেষে বর্তমানে এই ওয়েব সিরিজের ডাবিং চলছে। সম্পাদনার কাজ সম্পন্ন হওয়ার পর নভেম্বরের শেষ দিকে ওয়েব সিরিজটি প্রকাশ পাবে।’’

এতে বরাবরের মতই নাম ভূমিকা ‘একেন বাবু’ চরিত্রে থাকছেন কলকাতার মঞ্চ এবং চলচ্চিত্রাভিনেতা অনির্বাণ চক্রবর্তী। এই উপলক্ষে তিনি গত সপ্তাহে ঢাকায় এসে প্রমোশনাল শুটিং করে গিয়েছেন। 

এছাড়া ওয়েব সিরিজটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- শহিদুল আলম সাচ্চু, কাজী নওশাবা আহমেদ, ইয়াশ রোহান, আয়ূষী তালুকদার, সৌম্য ব্যানার্জি , দেবপ্রিয় বাগচী, জিয়াউল হাসান কিসলু, কৌশিক গোস্বামী, অরবিন্দ রায়, দীপক হালদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ওয়েব সিরিজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 16:05:55