ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাত বছর পর ছয় শিল্পীকে নিয়ে ফুয়াদের অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
সাত বছর পর ছয় শিল্পীকে নিয়ে ফুয়াদের অ্যালবাম ফুয়াদ আল মুক্তাদির

ছয়জন নবীন নারী গায়িকাকে নিয়ে ‘নারী শক্তি’কে বিষয়বস্তু করে নতুন অ্যালবাম নিয়ে আসছেন সংগীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির।

অ্যালবামের ছয়জন নারীশিল্পী হলেন- আনিকা, তাশফি, ফাইরুজ নাফিজা, জেফার, আশরিন ও প্রাগাতা।

এই অ্যালবাম প্রসঙ্গে ফুয়াদ বলেন, ‘ছয়জন তরুণ গায়িকাকে নিয়ে অ্যালবামটি করতে যাচ্ছি।

নতুনদের মধ্যে অনেক শক্তি থাকে। একসঙ্গে কাজ করতে গিয়ে যে শক্তি আমার মধ্যেও সঞ্চারিত হয়। যাদের নিয়ে গান করছি, গত দু’তিন বছর ধরেই তাদের প্রতিভার সঙ্গে পরিচিত আমি। প্রত্যেকের গায়কী ভিন্ন। মানে, প্রত্যেকের গায়কীতে নিজস্বতা আছে। অ্যালবামটির থিম হচ্ছে ‘নারী শক্তি’। আমারও মেয়ে আছে। আমি চাই সমাজে নারী শক্তির জাগরণ ঘটুক। অ্যালবামের পৃষ্ঠপোষকতায় টিএম রেকর্ডস। ’

অ্যালবামে ছয়শিল্পীফুয়াদ জানান, অ্যালবামটির সংগীতায়োজনে বিশ্বের বিভিন্ন প্রান্তের সেরা মিউজিশিয়ানদের সমন্বয় করবেন তিনি। এমন একটি অ্যালবাম পৃষ্ঠাপোষকতায় এগিয়ে আসার জন্য টিএম রেকর্ডসের বন্দনাও করেন ফুয়াদ।

সর্বশেষ ২০১২ সালে ‘হিট ফ্যাক্টরি’ শিরোনামের অ্যালবাম প্রকাশ করেন ফুয়াদ। এরপর বিভিন্ন সময় সিঙ্গেল ট্র্যাক ও জিঙ্গেলের কাজ করলেও  গুচ্ছগানের আয়োজন করা হয়নি দীর্ঘদিন। প্রায় সাত বছর পর এবার অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন তিনি। এতে শ্রোতা বিনোদনের পাশাপাশি নারী শক্তিকেও সবার সামনে তুলে ধরতে চান তিনি। এ জন্য তিনি নির্বাচন করেছেন ছয় তরুণী শিল্পীকে।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।