bangla news

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা স্থিতিশীল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ২:২৮:০৯ পিএম
লতা মঙ্গেশকর

লতা মঙ্গেশকর

শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে রোববার (১০ নভেম্বর) দিনগত রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী লতা মঙ্গেশকরকে। বর্তমানে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) তার চিকিৎসা চলছে। এখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

সোমবার (১১ নভেম্বর) রাতে হঠাৎ গুঞ্জন ছড়ায় কিংবদন্তি এই শিল্পী হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। তবে ভারতীয় বেশকিছু সংবাদমাধ্যম পরিবারের বরাত দিয়ে বিষয়টি সত্য নয় বলে নিশ্চিত করেছে। তিনি এখনো হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলেও জানানো হয়।

লতা মঙ্গেশকরের পরিবারের এক সদস্য ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘লতা জির অবস্থা এখন স্থিতিশীল। তার প্যারামিটার ভালো। সত্যি বলতে, তিনি ভালোভাবে লড়াই করে বড় ধাক্কা থেকে বেরিয়ে আসতে পেরেছেন। তিনি সত্যিই একজন যোদ্ধা। লতা জি বাড়ি ফিরলে আমরা সবাইকে তা জানিয়ে দেব।’

এদিকে, লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে তাকে ঘিরে নানান গুঞ্জন ছড়িয়েছে। কেউ বলছেন তার অবস্থা গুরুতর, আবার কেউ দাবি করছেন তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। 

এ প্রসঙ্গে তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এই মুহূর্তে আমরা পরিবারের পক্ষ থেকে তার উপযুক্ত স্থানটি দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করছি।’

আরও পড়ুন>>  গুরুতর অসুস্থ লতা মঙ্গেশকর, হাসপাতালে ভর্তি

রোববার দিনগত রাতে লতা মঙ্গেশকরকে হাসপাতালে ভর্তি করা হলেও এই সুর সম্রাজ্ঞীর অসুস্থতার খবর প্রকাশ পায় সোমবার সন্ধ্যায়। ভাইরাস সংক্রমণ, শ্বাসকষ্টের পাশাপাশি তার নিউমোনিয়া এবং হৃদযন্ত্রের সমস্যা ধরা পড়েছে বলেও জানা যায়।

১৯২৯ সালের ২৮ সেপ্টেম্বর ভারতের ইন্দোরে মারাঠি পরিবারে জন্মগ্রহণ করেন লতা মঙ্গেশকর। ৭০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে গান ও সুরের ইন্দ্রজালে কোটি মানুষের হৃদয় জয় করেছেন তিনি। চলতি বছর ২৮ সেপ্টেম্বর তার বয়স ৯০ বছর পূর্ণ হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড সংগীত সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-12 14:28:09