bangla news

‘ফ্রোজেন ২’তে শোনা যাবে শ্রুতির কণ্ঠ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ৭:৪৯:২৯ পিএম
অভিনেত্রী শ্রুতি হাসান

অভিনেত্রী শ্রুতি হাসান

ওয়াল্ট ডিজনির প্রতীক্ষিত অ্যানিমেশন সিনেমা ‘ফ্রোজেন ২’ মুক্তি পেতে যাচ্ছে ২২ নভেম্বর। ইংরেজির পাশাপাশি সিনেমাটি একাধারে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় ভারতে মুক্তি পাবে।

হিন্দি ডাবিংয়ে সিনেমাটির এলসা ও অ্যানা চরিত্রে কণ্ঠ দিয়েছেন বলিউডের অভিনেত্রী দুই বোন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও পরিণীতি চোপড়া। আর তামিলে এলসার চরিত্রে শোনা যাবে দক্ষিণের অভিনেত্রী শ্রুতি হাসানের কণ্ঠ। শুধু তাই নয়, এতে তামিল ভাষায় একটি গান গাইতেও তাকে শোনা যাবে।

এ প্রসঙ্গে শ্রুতি হাসান বলেন, ‘বোন এলসা ও অ্যানার হৃদয়গ্রাহী বন্ধন আমাকে মুগ্ধ করে। বড় বোন হওয়ায়, আমি অ্যানার প্রতি এলসার অনুভূতিগুলি সম্পূর্ণ অনুরণন করি। এলসা হলো প্রতিটি মেয়ের আদর্শ। সিনেমাটিতে কণ্ঠ দিতে পেরে এবং তামিল ভাষায় এলসা চরিত্রের জন্য গান করার সুযোগ পেয়ে আমি আনন্দিত।’

‘ফ্রোজেন ২’ পরিচালনা করেছেন ক্রিস বাক ও জেনিফার লি। মূল সিনেমায় ইংরেজিতে কণ্ঠদান করেছেন ক্রিস্টেন বেল, ইডিনা মেনজেল, জনাথন গ্রথ ও জোশ গ্যাড। 

২০১৩ সালের থ্রিডি কম্পিউটার-অ্যানিমেটেড মিউজিক্যাল ফ্যান্টাসি সিনেমা ‘ফ্রোজেন’র সিকুয়েল হলো ‘ফ্রোজেন ২’। ওয়াল্ট ডিজনি অ্যানিমেশন স্টুডিওস প্রযোজিত সিনেমাটি হ্যান্স ক্রিস্টিয়ান অ্যান্ডারসনের রূপকথা ‘দ্য স্নো কুইন’ অবলম্বনে নির্মিত। ১৫ কোটি ডলারে নির্মিত ‘ফ্রোজেন’ (২০১৩) বক্স অফিসে আলোড়ন তুলে ১২৭ কোটি ডলার আয় করে। ‘ফ্রোজেন ২’ নিয়েও তাদের প্রত্যাশা অনেক।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-11 19:49:29