bangla news

দিল্লি দূষণে ক্যামেরায় দৃশ্য ধারণ হচ্ছে না, শুটিং বন্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ১:২৮:১৩ পিএম
ক্লাপস্টিক হাতে কার্তিক আরিয়ান

ক্লাপস্টিক হাতে কার্তিক আরিয়ান

গত দুই সপ্তাহ ধরে ভয়াবহ বায়ুদূষণের কবলে রয়েছে ভারতের রাজধানী দিল্লি। মারাত্মক দূষণের কারণে অনেকটা বসবাসের অনুপযোগী হয়ে উঠেছে উত্তর ভারত। এর প্রভাব পড়েছে বলিউডেও। সম্প্রতি দিল্লিতে প্রতিকূল আবহাওয়ার জন্য করণ জোহর প্রযোজিত ‘দোস্তানা ২’ সিনেমার শুটিং বন্ধ করতে হয়েছে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সিনেমাটির অভিনয়শিল্পী ও কলাকুশলীরা দূষণের কারণে নিঃশ্বাস নিতে পারছিলেন না। দৃশ্যমানতা এতটাই কম ছিল যে, ক্যামেরায় কোনো রকম দৃশ্য ধারণ করা যাচ্ছিল না। পরিস্থিতি কাজ করার জন্য অনুপযোগী ছিল। তাই পুরো ইউনিট আবহাওয়ার উন্নতি না হওয়া পর্যন্ত দিল্লিতে শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। 

শুধু ‘দোস্তানা ২’ সিনেমার ক্ষেত্রেই না। দিল্লি দূষণের কারণে বলিউডের অনেক নির্মাতা শুটিং না করে বায়ুদূষণ কমার অপেক্ষা করছেন। আবার কেউ কেউ শুটিংয়ের পরিকল্পনা পরিবর্তন করেছেন।

২০০৮ সালে মুক্তি পায় প্রিয়াঙ্কা-জন-অভিষেক অভিনীত সুপারহিট সিনেমা ‘দোস্তানা’। এক দশক পর এর সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন প্রযোজক করণ জোহর। এতে জুটি বেঁধে অভিনয় করছেন জাহ্নবী কাপুর ও কার্তিক আরিয়ান। 

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-11 13:28:13