bangla news

‘সূর্যবংশী’র শুটিংয়ে আঘাত পেয়েছেন অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১০ ৪:৩৩:১৮ পিএম
অক্ষয় কুমার

অক্ষয় কুমার

রোহিত শেঠির ‘সূর্যবংশী’ সিনেমার শুটিং করতে গিয়ে বাম হাতে আঘাত পেয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার হাত মচকে যাওয়ার পর ব্যান্ডেজ করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি ভরতের হায়দ্রাবাদে সিনেমার শুটিং সেটে একটি দৃশ্যের কাজ করতে গিয়ে আঘাতপ্রাপ্ত হন অক্ষয় কুমার। তার ব্যথা উপশমের জন্য প্রাথমিক অবস্থায় হাতে কালো ব্যান্ডেজ লেলানো হয়। যদিও সে অবস্থাতেই ‘খিলাড়ি’ ওইদিনের শুটিং শেষ করেন। 

শনিবার (০৯ নভেম্বর) প্রকাশ পেয়েছে অক্ষয় কুমারের প্রথম মিউজিক ভিডিও ‘ফিলহাল’। এতে তার বিপরীতে দেখা গিয়েছে কৃতী শ্যাননের বোন নূপুর শ্যাননকে।

‘ফিলহাল’র গানের সঙ্গে ক্যাটরিনাকে নিয়ে একটি ভিডিও করেন অক্ষয়। এরপর এটি তিনি তার নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার দেন। ভিডিওতে ‘মিশন মঙ্গল’খ্যাত এই তারকার হাতে ব্যান্ডেজ স্পষ্টভাবে দেখা যায়।

পুলিশ অ্যাকশন ‘সূর্যবংশী’ সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া আরও দেখা যাবে অজয় দেবগণ ও রণবীর সিংকে।

রোহিত শেঠি, করণ জোহর ও অক্ষয় কুমারের যৌথ প্রযোজিত ‘সূর্যবংশী’ মুক্তি পাবে ২০২০ সালের ২৭ মার্চ।

অক্ষয়ের প্রথম মিউজিক ভিডিও

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-10 16:33:18