ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রথমবার ওয়েব সিরিজে মিমি ও স্পর্শিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
প্রথমবার ওয়েব সিরিজে মিমি ও স্পর্শিয়া ‘নো কাপল এন্ট্রি’র দৃশ্যে মিমি ও স্পর্শিয়া প্রমুখ

প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করলেন আফসানা মিমি ও অর্চিতা স্পর্শিয়া। চার পর্বের এই সিরিজের নাম ‘নো কাপল এন্ট্রি’। গৌতিম কৈরির গল্পে, ঋদ্ধি বড়ুয়ারি চিত্র্যনাটে ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সায়ান দাশগুপ্ত।

গত ২১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত কলকাতার বিভিন্ন স্থানে ওয়েব সিরিজটির শুটিং হয়। এতে বাংলাদেশের আফসানা মিমি ও স্পর্শিয়া এবং কলকাতার কুশল চক্রবর্তী, সুমিত সমদ্দার ও উদয় প্রতাপ সিং অভিনয় করেছেন।

এর গল্পে দেখা যাবে, একটি ক্যাফের মালিক মিলি। তার ব্যবহার চমৎকার। কিন্তু তার ক্যাফে জুটিদের প্রবেশাধিকার নিষিদ্ধ। তাতে কী, তার কাস্টমারের অভাব নেই। এই ক্যাফেতে নিয়মিত আসেন রিমা। এক পর্যায়ে রিমার মধ্যেই নিজের ফেলে আসা অতীত খুঁজে বেড়ান মিলি। কিন্তু কেনো মিলি যুগলদের সহ্য করতে পারেন না, তা কেউ বোঝতে পারেন না।  

ইতোমধ্যে এক দিন ক্যাফেতে আসে সুদর্শন যুবক তন্ময়। রিমাকে দেখে ভালো লাগে তন্ময়ের। কিন্তু ক্যাফেতে একসঙ্গে বসার অনুমতি নেই। কেনো অনুমতি নেই, সেই কারণ অনুসন্ধানে ব্যস্ত হয়ে উঠেন রিমা-তন্ময়। তাদের অনুসন্ধানে কী কারণ বেরিয়ে আসে তা জানতে হলে দেখতে হবে ‘নো কাপল এন্ট্রি’।

এই ওয়েব সিরিজে মিলি চরিত্রে আফসানা মিলি, রিমা চরিত্রে স্পর্শিয়া এবং তন্ময় চরিত্রে অভিনয় করেছেন উদয়।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।