bangla news

মাঝে শাহরুখ, দুই পাশে সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ২:৪০:২২ পিএম
শাহরুখের সঙ্গে সৃজিত-মিথিলা

শাহরুখের সঙ্গে সৃজিত-মিথিলা

২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছেন বাংলাদেশের ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী এবং সময়ের সমালোচিত মুখ রাফিয়াত রশিদ মিথিলা। এই উৎসবে হাজির হয়ে টলিউডের বেশ কয়েকজন তারকাসহ তিনি ছবি তুলেছেন কিং খানের সঙ্গেও।

উৎসবের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন সৃজিত। এর মধ্যে শাহরুখের সঙ্গে সৃজিত-মিথিলার একটি ছবি সবার নজর কেড়েছে। কারণ ইতোমধ্যে গুঞ্জন উঠে, সৃজিত-মিথিলা একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। শাহরুখের সঙ্গে তাদের এই ছবি গুঞ্জনের গভীরতা আরও কয়েকধাপ বেড়ে দিলো।

শুক্রবার (৮ নভেম্বর) কলকাতার নেতাজী ইনডোর স্টেডিয়ামে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেন বলিউড অভিনেতা শাহরুখ খান।

এর আগে টানা পাঁচবার এই উৎসবের উদ্বোধন করেন অমিতাভ বচ্চন। অবশ্য এবার তারই উদ্বোধন করার কথা ছিল। কিন্তু এবার তিনি আসলেন না। আসলেন না তার স্ত্রী জয়া বচ্চনও। তিনি না আসায় উৎসবের উদ্বোধন করেন শাহরুখ।

সৃজিতের সেলফিতে মিথিলাসহ কলকাতার অভিনয়শিল্পীরাসম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার ব্যক্তিগত কিছু ছবি ফাঁস হয়ে যাওয়ায় তার সমালোচনায় মুখর হয়ে উঠে চারপাশ। এই ঘটনায় সাইবার অপরাধ বিভাগে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানিয়েছেন এই অভিনেত্রী।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে আইরা তেহরীম খান নামে এক কন্যাসন্তান রয়েছে। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তারা।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 14:40:22