bangla news

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আসছে সংশোধন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ৭:১৩:৫৭ পিএম
জাতীয় চলচ্চিত্র পুরস্কারে নির্বাচিত ভারতীয় নাগরিক মো. কালাম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে নির্বাচিত ভারতীয় নাগরিক মো. কালাম

২০১৭ ও ২০১৮ সালে চলচ্চিত্রের সেরা শিল্পী ও কলাকুশলীদের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের ঘোষণা দিয়েছে তথ্য মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিজয়ীদের তালিকা ঘোষণা করা হয়। সর্বমোট ২৮টি শাখায় ৬৪ জনের নাম ঘোষণা করা হয়েছে এই পুরস্কারের জন্য। এর মধ্যে নিয়মের বাইরে এক ভারতীয় নাগরিকের নামও এসেছে। তার নাম মো. কালাম। তিনি ২০১৭ সালের ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার জন্য ‘সেরা সম্পাদক’ হিসেবে এই পুরস্কারে নির্বাচিত হন।

ভুল করেই তাকে এই পুরস্কারের জন্য নির্বাচন করা হয়েছেন বলে স্বীকার করেছেন সিনেমাটির প্রযোজক সানী সানোয়ার। এরই মধ্যে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন তারা। তাই পুরস্কার তালিকায় পরিবর্তন আসতে পারে বলে জানিয়েছেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি ২০১৭ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ডের সদস্য।

তিনি বলেন, ‘প্রযোজক প্রতিষ্ঠান আবেদনের তালিকা দেয় পুরস্কার কমিটির কাছে। তারা এখানে ভারতীয় নাগরিকের নাম দিয়েছে। পুরস্কারের জন্য নির্বাচিত মো. কালাম মুসলিম হওয়ায় আমরা বোঝতে পারিনি। তবে মন্ত্রণালয়ের অনুমতি পেলে এই সমস্যার দ্রুত সমাধান করা হবে।’

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 19:13:57