bangla news

প্রকাশ পেলো নিশো-মেহজাবীনের ‘তুমি আমারই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ২:১১:৪৮ পিএম
 ‘তুমি আমারই’র দৃশ্যে নিশোর সঙ্গে মেহজাবীন

‘তুমি আমারই’র দৃশ্যে নিশোর সঙ্গে মেহজাবীন

বর্তমান সময়ের আলোচিত জুটি আফরান নিশো-মেহজাবীনকে নিয়ে নতুন একটি নাটক নির্মাণ করেছেন ‘বড় ছেলে’খ্যাত পরিচালক মিজানুর রহমান আরিয়ান। ‘তুমি আমারই’ নামের নাটকটি অনলাইনে প্রকাশ পেয়েছে।

লাইভটেক ইউটিউব চ্যানেলে প্রকাশের পর নাটকটি দর্শকমহলে প্রশংসা পাচ্ছে। অনেকে নিশো-মেহজাবীন-আরিয়ান জুটির আলোচিত নাটক ‘ঋণী’ ও ‘বুকের বা পাশে’র পর এটিকে আরেকটি ভালো কাজ হিসেবে দেখছেন।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা আরিয়ান বলেন, প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে প্রচুর সাড়া পাচ্ছি। ফেসবুকের ইনবক্সে ও বিভিন্ন গ্রুপে প্রশংসা করছেন। আমার সবচেয়ে বেশি দর্শকনন্দিত কাজ ‘ব্যাচ ২৭’, ‘বড় ছেলে’, ‘বুকের বা পাশে’, ‘কথোপকথন’ বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম এর ক্ষেত্রেও তেমনটিই হচ্ছে।

‘তুমি আমারই’ প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন। নাটকটিতে ‘তুমি আমারই’ ও ‘কেন কে জানে’ শিরোনামে দু’টি গান রয়েছে। সোমেশ্বর অলির কথায় গানটির কণ্ঠ, সুর ও সংগীত তাহসিন আহমেদ এবং সাজিদ সরকারের। 

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 14:11:48