bangla news

‘পাসওয়ার্ড’ প্রকাশ করলেন লুমিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৭ ৯:১২:৪৫ পিএম
লুমিন

লুমিন

এবার ‘পাসওয়ার্ড’ শিরোনামে নতুন একটি প্রেমের গান প্রকাশ করলেন দেশের অন্যতম সেরা ব্যান্ডদল ফিডব্যাক’র ভোকাল শাহনুর রহমান লুমিন। 

দেওয়ান লালন আহমেদের কৈশরে ফেরার টান মাখানো কাব্যে গানটির সুর ও সংগীতায়োজন করেছেন অটমনাল মুন। এক জোড়া কিশোর প্রেমিক- প্রেমিকার দুরন্তপনা আর বাস্তবতার গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন রনি আহসান। সাদমান প্রত্যয় এবং সেরা জামানের মনোমুগ্ধ রসায়ন থাকছে ভিডিওতে। 

গীতিকার দেওয়ান লালন আহমেদ জানালেন, ‘এটি একটি প্রেমের গান। স্মৃতির গালে অনায়াসেই এই গানটি আলতো চুমুর পরশ দিবে। নস্টালজিয়ায় নিয়ে যাবে শ্রোতা-দর্শকদের।’ 

অনেকদিন পর নিজের নতুন গান। উচ্ছ্বসিত লুমিন জানালেন, ‘লালনের গীতিকবিতায় বেশ কয়েকটি গান করেছি। ‘পাসওয়ার্ড’ আমার নিজের পছন্দের একটি গান। গানটিতে উঠে এসছে আমাদের ফেলে আসা দিনগুলোর ব্যাকুলতা। আশা করি গানটি সবশ্রেনীর দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

বৃহস্পতিবার (৭ নভেম্বর) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে গান-ভিডিও ‘পাসওয়ার্ড’।  এছাড়াও গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

**'পাসওয়ার্ড' গান-ভিডিও

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-07 21:12:45