ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

বিনোদন

স্বল্প ক্যারিয়ারের সেরা অর্জন: সাইমন সাদিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৯
স্বল্প ক্যারিয়ারের সেরা অর্জন: সাইমন সাদিক সাইমন

প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন চিত্রনায়ক সাইমন সাদিক। ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে স্বীকৃতি পেলেন তিনি।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) তথ্য মন্ত্রণালয় ২০১৭-১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিজয়ীদের নাম ঘোষণা করার পরপরই বাংলানিউজের কাছে উচ্ছ্বাস প্রকাশ করেন সাইমন।  

তিনি বলেন, ‘এটা আমার স্বল্প ক্যারিয়ারের সেরা অর্জন।

আমি অনেক আনন্দিত। ভক্ত-অনুরাগীদের ভালোবাসা আর সিনেমাসংশ্লিষ্টদের সহযোগিতায় এটি সম্ভব হয়েছে। এককথায়, ভালো কাজের স্বীকৃতি সকলকেই আনন্দ দেয়। সৃষ্টিকর্তার প্রতি আমি অনেক কৃতজ্ঞ। ’

এদিকে ‘জান্নাত’ সিনেমার জন্য শ্রেষ্ঠ পরিচালক হয়েছেন মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটি আরও তিনটি বিভাগসহ মোট পাঁচটি পুরস্কার জিতেছে।

২০১২ সালে পরিচালক জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বি হুজুর’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সাইমনের। এরপর ‘পোড়ামন’, ‘তোমার কাছে ঋণী’, ‘এর বেশি ভালোবাসা যায় না’, ‘স্বপ্নছোয়া’, ‘পুড়ে যায় মন’সহ বেশকিছু সিনেয়ায় অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa