bangla news

‘সৃষ্টি সুখের উল্লাসে’ মুজিব পরদেশী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৭ ৪:২৪:৩১ পিএম
মুজিব পরদেশী

মুজিব পরদেশী

স্বাধীনতার পূর্ববর্তী সময় থেকে শুরু করে আমাদের স্বাধীনতা লাভের প্রায় পঞ্চাশ বছরে সংগীত জগতের সুদীর্ঘ পথ চলায় অনেক গুণী শিল্পীর অবদান আমাদের পাথেয় হয়ে আছে। এমন শিল্পীদের উপস্থিতিতে শিল্পী ও শিল্প সৃষ্টির গল্প নিয়ে নেকটার নিবেদিত জিটিভির গবেষণামূলক অনুষ্ঠান ‘সৃষ্টি সুখের উল্লাসে’।

অনুষ্ঠান এবারের পর্বে অতিথি হয়েছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মুজিব পরদেশী। এই আয়োজনের মূল প্রতিপাদ্য ‘শিল্পের সঙ্গে সৃষ্টির গল্প’। শিল্পীর শিল্প সৃষ্টির গল্প, সংগীত জীবনের প্রাপ্তি-অপ্রাপ্তি’সহ বিভিন্ন বিষয় নিয়ে ‘সৃষ্টি সুখের উল্লাসে’ অতিথি হয়ে কথা বলতে দেখা যাবে গুণী এই শিল্পীকে। 

কবি ও উপস্থাপক রেজাউদ্দিন স্টালিনের সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সাইফুল ইসলাম সাইফ। শুক্রবার (৮ নভেম্বর) রাত ৯টায় জিটিভিতে প্রচার হবে এই অনুষ্ঠান।

দীর্ঘ সংগীত ক্যারিয়ার অসংখ্য জনপ্রিয় ও কালজয়ী গান উপহার দিয়েছেন লোকগানের খ্যাতনাম শিল্পী মুজিব পরদেশী। এককথায় মাটি ও মানুষের শিল্পী হিসেবে তিনি দেশের সর্বাধিক খ্যাতিসম্পন্ন শিল্পীদের মধ্যে অন্যতম।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-07 16:24:31