ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিথিলার পাশে দাঁড়ালেন সৃজিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৯
মিথিলার পাশে দাঁড়ালেন সৃজিত

সামাজিক যোগাযোগমাধ্যমে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বেশকিছু ব্যক্তিগত ছবি প্রকাশের পর শোবিজের অনেকে মিথিলাকে সমর্থন জানিয়ে তার পাশে দাঁড়িয়েছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি।

ভাইরাল ছবি নিয়ে মিথিলা ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাসের মাধ্যমে নিজের অবস্থান পরিষ্কার করেছেন। আর সেই স্ট্যাটাসটি নিজের অ্যাকাউন্টে শেয়ার দিয়ে সৃজিত মিথিলাকে ‘বাঘিনী’ বলে সম্বোধন করেন।

এছাড়া ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ নিয়ে কথা বলেন সৃজিত।

‘রাজকাহিনী’খ্যাত নির্মাতা বলেন, ‘এটি একটি অপরাধমূলক কাজ এবং ব্যক্তিগত গোপনীয়তার লঙ্ঘন। এই কাজ যে করেছে তাকে আটকে কারাগারের নেওয়া উচিত। মিথিলা পরিস্থিতি যেভাবে সামাল দিচ্ছেন, তা  অনুকরণীয়। ফেসবুকে তার উজ্জ্বল বিবৃতি, আমাকে তার জন্য আরও বেশি গর্বিত করছে। ’
 
এদিকে, মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে ফেসবুক স্ট্যাটাসে মিথিলা লেখেন, ‘কী ঘটেছে তার কোনো ব্যাখ্যা দিতে আসিনি। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার কিছু ব্যক্তিগত ছবি নিয়ে যা হয়েছে, সেই সম্পর্কে নিজের অবস্থান পরিষ্কার করতে চাই। এসব ছবির কিছু বাস্তব, কিছু মনগড়া। আমার সুনাম ক্ষুণ্ণ করতে কিছু অপরাধী প্রতিহিংসাপরায়ণ হয়ে এগুলো অনলাইনে ছেড়ে দিয়েছে। ’

তিনি আরও জানান, ২০১৭-১৮ সালে ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে তার প্রেম ছিল। তাদের মধ্যকার সম্পর্ক থাকাকালের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়েছে। তাছাড়া, নিজের গোপনীয়তা রক্ষা করতে না পারার দায় তিনি নিজেকেই দেন। পাশাপাশি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন বলেও জানান এই অভিনেত্রী।  

এদিকে, সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন রয়েছে অনেকদিনের। তারা খুব শিগগির বিয়ে করছেন বলেও শোনা যায়। তবে বিষয়টি তারা কেউ স্বীকার করেননি।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।