ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাংলাদেশ-ভারত সিরিজ নিয়ে বলবেন শ্রাবণ্য তৌহিদা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
বাংলাদেশ-ভারত সিরিজ নিয়ে বলবেন শ্রাবণ্য তৌহিদা শ্রাবণ্য তৌহিদা

এখন চলছে বাংলাদেশ-ভারত টি-২০ সিরিজ। সিরিজের প্রথম ম্যাচে ভারতকে সাবলীলভাবে হারিয়েছে বাংলাদেশ। ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে হেরে কিছুটা চাপের মধ্যে রয়েছে ভারত। 

অন্যদিকে প্রথম ম্যাচ জিতে বেশ ফুরফুরে মেজাজে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। এই সিরিজের  উন্মাদনা আরও এক ধাপ বাড়িয়ে দিতে সিরিজ সরাসরি সম্প্রচারের পাশাপাশি জিটিভি  আয়োজন করেছে ক্রিকেট নিয়ে বিশেষ চারটি অনুষ্ঠান।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সিরিজের দ্বিতীয় টি-২০’র ‘ক্রিকেট ম্যানিয়া’য় অতিথি হিসেবে থাকছেন জাতীয় দলের সাবেক সহকারী কোচ মোঃ সালাউদ্দিন। ‘ক্রিকেট এক্সট্রা’য় অতিথি হয়ে থাকছেন জাতীয় দলের সাবেক ক্যাপ্টেন খালেদ মাসুদ পাইলট । অনুষ্ঠান দুটি উপস্থাপনা করেছেন শ্রাবণ্য তৌহিদা। বাংলাদেশ-ভারত ম্যাচের বিরতিতে অতিথিদের সঙ্গে খেলার বিশেষ দিকগুলো নিয়ে আলাপে মাতবেন এই উপস্থাপিকা।

এছাড়াও ‘মিড উইকেট’ এবং ‘ক্রিকেট হাইলাইটস’ উপস্থাপনা করেছেন সারিকা ইকবাল। জিটিভির স্পোর্টস টিমের প্রযোজনায় প্রচারিত হবে এই অনুষ্ঠানগুলো।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad