ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

প্রথম ওয়েব সিরিজের ঘোষণা সৃজিতের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
প্রথম ওয়েব সিরিজের ঘোষণা সৃজিতের সৃজিতের সেলফিতে সন্দীপ রায় ও রাজিব মেহরা

পশ্চিবঙ্গের অন্যতম সেরা নির্মাতা সৃজিত মুখার্জি। প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণে মনোনিবেশ করলেন তিনি। প্রখ্যাত চলচ্চিত্রকার ও লেখক সত্যজিৎ রায়ের গোয়েন্দা কাহিনি ফেলুদা সিরিজ নিয়ে ওয়েব সিরিজ বানাবেন নন্দিত এই নির্মাতা।

ওয়েব সিরিজটির নাম চূড়ান্ত করেছেন ‘ফেলুদা ফেরত’। ফেলুদা সিরিজের ‘ছিন্নমস্তার অভিশাপ’ ও যত কাণ্ড কাঠমাণ্ডুতে’র গল্প অবলম্বনে ওয়েব সিরিজটি তৈরি করবেন।

এরই মধ্যে সিরিজটির একটি পোস্টারও টুইটারে প্রকাশ করেছেন নির্মাতা সৃজিত।

বর্তমানে ওয়েব সিরিজটির চিত্রনাট্য তৈরির কাজ চলছে। প্রি প্রোডাকশনের কাজ গুছানোর পর মাস দুয়েকের মধ্যে এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সৃজিত ও তার প্রথম ওয়েব সিরিজের পোস্টারনতুন এই সিরিজে মূল চরিত্রে কোন অভিনেতাকে দেখা যেতে পারে সেই বিষয়ে সৃজিত ভারতীয় একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘এই মুহূর্তে আমরা তিনজন অভিনেতার কথা ভাবছি। তারা হলেন- অনির্বাণ ভট্টাচার্য, টোটা রায়চৌধুরী এবং ইন্দ্রনীল সেনগুপ্ত। কিন্তু এখনো কোনো কিছু চূড়ান্ত করিনি। ’

তবে প্রযোজক রাজীব মেহরা জানিয়েছেন, সিরিজের আরেক গুরুত্বপূর্ণ চরিত্র জটায়ুব ভূমিকায় অভিনয় করবেন অনির্বাণ চট্রোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১২২৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
ওএফবি


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।