ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কোথায় হচ্ছে জুনের বিয়ের অনুষ্ঠান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
কোথায় হচ্ছে জুনের বিয়ের অনুষ্ঠান?

১৪ বছর প্রেম করার পর প্রেমিক সৌরভ চট্টোপাধ্যায়কে আপন করে নিতে চলেছেন ভারতীয় অভিনেত্রী জুন মালিয়া। ৩০ নভেম্বর তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

পশ্চিমবঙ্গের একটি সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, কলকাতার মোমিনপুরের ব্রিটিশ স্থাপত্যের আদলে তৈরি ওয়্যারহাউসে বসবে জুন-সৌরভের বিয়ের আসর। ফ্যাশন ডিজাইনার দেব ও নীলের পোশাকে সাজবেন ‘হঠাৎ বৃষ্টি’খ্যাত এই তারকা।

১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে তাদের বিবাহত্তোর সংবর্ধনা।  

জুনের বিয়ের অনুষ্ঠানে অতিথির তালিকা সীমিত। নিমন্ত্রণ পেয়েছেন শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা। তবে কয়েকজন টলিউড তারকাও বিয়েতে অংশ নেবেন বলে জানা যায়। এরই মধ্যে বিয়ের সকল প্রস্তুতি শুরু করে দিয়েছেন জুন ও সৌরভ।

এটি জুনের দ্বিতীয় বিয়ে। এর আগের সংসারে জুনের শিবাঙ্গী ও শিবেন্দ্র নামে দুই সন্তান রয়েছে। সিঙ্গেল মাদার হিসেবে তাদেরকে বড় করেছেন জুন। এবার একটু নিজের দিকে তাকাতে চান তিনি। তাছাড়া ছেলে-মেয়েও এখন বড় হয়েছে। তাই নিজেকে খানিকটা দায়িত্ব মুক্ত ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন ৪৯ বয়সী এই অভিনেত্রী।

টলিউডে জুনের অভিনয় ক্যারিয়ার ২৩ বছরের। দীর্ঘ ক্যারিয়ারের ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’সহ অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে শুধু সিনেমাতেই নয়, টেলিভিশনেও দাপটের সঙ্গে অভিনয় করছেন জুন। তাকে দেখা গেছে বহু টিভি সিরিজ, ওয়েব সিরিজ ও রিয়েলিটি শোতেও।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।