bangla news

ফারাহ খানের পরিচালনায় অনন্যা পাণ্ডে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৫ ১০:১৫:২৪ এএম
অনন্যা পাণ্ডে ও ফারাহ খান

অনন্যা পাণ্ডে ও ফারাহ খান

চলতি বছর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটেছে অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডের। প্রথম সিনেমাতেই দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন এই তরুণী। উজ্জ্বল ভবিষ্যৎ তাকে যে হাতছানি দিয়ে ডাকছে, সেটাও তিনি শুরুতেই বুঝিয়ে দিয়েছেন।

অনন্যা পাণ্ডে প্রথমবারের মতো নারী পরিচালক ফারাহ খানের নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তারকা নিজেই বিষয়টি জানিয়েছেন।

সম্প্রতি অনন্যা তার নতুন সিনেমা ‘পতি পত্নী অউর ওহ’ সিনেমার প্রচারণার সময় কার্তিক আরিয়ান, ভূমি পেড়নেকর ও পরিচালক ফারাহ খানের সঙ্গে তোলা একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা আপনাকে ভালোবাসি। আমার পরবর্তী পরিচালক’।

‘সত্তে পে সত্তা’র রিমেক নির্মাণ করছেন ফারাহ খান। এতে ঋত্বিক রোশনের বিপরীতে অভিনয় করবেন আনুশকা শর্মা। গুঞ্জন রয়েছে এই সিনেমারই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অনন্যাকে দেখা যাবে।

অনন্যার পরবর্তী সিনেমা ‘পতি পত্নী আউর ওহ’ও রিমেক সিনেমা। ১৯৭৮ সালে মূল সিনেমাটি মুক্তি পেয়েছিল। এছাড়া ‘খালি পিলি’ সিনেমায় ঈশান খাট্টারের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। 

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-05 10:15:24