ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জয়ার ‘কণ্ঠ’র জন্য ঢাকায় আসছেন শিবপ্রসাদ-নন্দিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৯
জয়ার ‘কণ্ঠ’র জন্য ঢাকায় আসছেন শিবপ্রসাদ-নন্দিতা

কলকাতার পর এবার বাংলাদেশে মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ‘কণ্ঠ’। শুক্রবার (০৮ নভেম্বর) দেশের প্রায় ১২টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

‘কণ্ঠ’র প্রচারণায় অংশ নিতে ঢাকায় আসছেন যুগল পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। সিনেমাটি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলন ও প্রিমিয়ারে অংশ নেবেন তারা।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন জয়া আহসান।

তিনি বলেন, ‘সব নিয়ম মেনেই বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে ‘কণ্ঠ’। আমার অভিনীত ভারতের সিনেমা নিজ দেশে মুক্তি পাচ্ছে, এটা সত্যি আনন্দের। সিনেমাটির জন্য শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় ঢাকায় আসছেন। তারা সিনেমার নানা দিক নিয়ে কথা বলবেন। ’

'কণ্ঠ'র দৃশ্যে জয়া, শিবপ্রসাদ ও পাওলি

সাফটা চুক্তির ভিত্তিতে ‘কণ্ঠ’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে। এর বিপরীতে কলকাতায় যাচ্ছে জয়া আহসানের ‘খাঁচা’।  

বাগযন্ত্রের ক্যানসারে আক্রান্ত বিভূতি চক্রবর্তীর জীবনের গল্পে নির্মিত হয়েছে ‘কণ্ঠ’। এতে অর্জুন চরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ নিজেই। তার স্ত্রী চরিত্রে রয়েছেন পাওলি দাম। স্পিচ থেরাপিস্টের চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। শিবপ্রসাদের মনের জোর ফিরিয়ে দেওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করতে দেখা যাবে তাকে।

চলতি বছর ১০ মে কলকাতায় মুক্তি পায় ‘কণ্ঠ’। দর্শকমহলে প্রশংসিত হওয়ার পাশাপাশি বেশ ব্যবসাসফলও হয় সিনেমাটি। এটি প্রযোজনা  করেছে ভারতের উইন্ডোজ প্রোডাকশন হাউজ। বাংলাদেশে পরিবেশনা করছেন ইমপ্রেস টেলিফিল্ম।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।