ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্টার সিনেপ্লেক্সে একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৯
স্টার সিনেপ্লেক্সে একটি টিকিট কিনলে আরেকটি ফ্রি!

দর্শকদের জন্য বিশেষ সুবিধা নিয়ে এলো দেশের প্রথম মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স। স্টার সিনেপ্লেক্সের যে কোনো শাখায় সিনেমা দেখার জন্য দর্শক একটি টিকেট কিনলে সঙ্গে ফ্রি পাচ্ছেন আরেকটি টিকেট। তবে এ অফারটি থাকছে শুধুমাত্র মঙ্গলবার (৫ নভেম্বর) একদিনের জন্য।

বর্তমানে স্টার সিনেপ্লেক্সে হলিউডের সাড়া জাগানো সিনেমা ‘জোকার’, ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব এভিল’, ‘জোম্বিল্যান্ড: ডাবল ট্যাপ’ ও ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ সিনেমা চলছে। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল, সীমান্ত সম্ভার ধানমন্ডি এবং মহাখালী এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখায় এই অফারে সিনেমা উপভোগ করতে পারবেন দর্শক।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহউদ্দিন আহমেদ বলেন, স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের চাহিদা এবং সুযোগ-সুবিধাকে প্রাধান্য দেয়। দর্শকরা যেন নিজেদের কাঙ্খিত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারেন সেজন্যই দর্শকদের জন্য এমন অফার। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরু থেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স।  

আগামীতেও দর্শকদের জন্য স্টার সিনেপ্লেক্স এমন আকর্ষণীয় আরও অফার নিয়ে আসার চেষ্টা করবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।