ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ক্যাটরিনাকে নিয়ে ফিরছেন শাহরুখ?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
ক্যাটরিনাকে নিয়ে ফিরছেন শাহরুখ?

শাহরুখ খানের পরবর্তী সিনেমা এখন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচ্য বিষয়। অনেকেই ভেবেছিলেন শনিবার (০২ নভেম্বর) জন্মদিনে নিজের নতুন সিনেমার কথা জানাবেন ‘বাদশা’, কিন্তু ভক্তদের নিরাশ করেছেন তিনি। তবে শাহরুখের নতুন সিনেমা নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও তিনি ভক্তদের উদ্দেশ্যে আগেই বলেছেন, ঘোষণা করার আগে কেউ যাতে তার সিনেমার কোনো খবরে কান না দেয়।

এদিকে শোনা যাচ্ছে ‘জিরো’খ্যাত পরিচালক আনন্দ এল রাই নির্মাণ করতে যাচ্ছেন শাহরুখের নতুন সিনেমা। যাতে শাহরুখের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

সিনেমাটি হতে যাচ্ছে কোরিয়ান ‘চিক-ফিল্ক মিস এবং মিসেস’র রিমেক। এতে ক্যাটরিনা অভিনয় করবেন পুলিশের চরিত্রে। তবে এখনো সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছেন সবাই।

শনিবার শাহরুখ খান তার ৫৪তম জন্মদিন উদযাপন করেছেন। তাই জন্মদিনের প্রথম প্রহরে ভক্তরা শুভেচ্ছা জানাতে শাহরুখের মুম্বাইয়ের বাড়ির সামনে এসে হাজির হন। তাদের সঙ্গে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করতে প্রতিবারের মতো এবারও মান্নাতের বারান্দায় দাঁড়িয়ে হাত নাড়েন উচ্ছ্বসিত শাহরুখ।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।