ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার মনতোষ’র কণ্ঠে ‘ঘুড়ির নাটাই নাই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
এবার মনতোষ’র কণ্ঠে ‘ঘুড়ির নাটাই নাই’ মনতোষ মধু

একককণ্ঠে ‘বৈঠা ছাড়া তরী, ‘মন পাখি’, ‘মন দিয়া চাই ধরতে’ ‘ভালোবাসার দাম’ এবং সবশেষ ন্যানসির সঙ্গে দ্বৈতকণ্ঠের ‘ভালোবাসার বৃষ্টি’ শিরোনামের গান-ভিডিও প্রকাশ পায় সংগীতশিল্পী মনতোষ মধু’র কণ্ঠে।

তার কণ্ঠের এই গানগুলো শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়। এগুলোর সুর-সংগীতায়োজনে ছিলেন মহান ফাহিম, বেলাল খান, জেকে মজলিস, অভি আকাশ, মুশফিক লিটু প্রমুখ।

গানগুলোর সাফল্যের ধারাবাহিকতায় এবার মনতোষ প্রকাশ করলেন ‘ঘুড়ির নাটাই নাই’। গাওয়ার পাশাপাশি গানটির কথা ও সুরারোপ করেছেন শিল্পী নিজেই। সংগীতায়োজনে অর্থহীন ব্যান্ডের গিটারিস্ট ও নোনতা বিস্কুট ব্যান্ডের প্রধান মহান ফাহিম।

এই গান প্রসঙ্গে মনতোষ মধু বাংলানিউজকে বলেন, ‘এ সময়ের শ্রোতাদের বিবেচনায় গানটি করেছি। কথা-সুরের পাশাপাশি সংগীতও চমৎকার হয়েছে। গানটি শুনলেই শ্রোতারা তা বোঝতে পারবেন। ’

শনিবার (২ নভেম্বর) সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ‘মা মিউজিক স্টেশন’র ইউটিউব চ্যানেলে গানচিত্রে প্রকাশ পায় ‘ঘুড়ির নাটাই নাই’।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।