ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ওয়ালটনের শুভেচ্ছাদূত হলেন ‘মিসেস বাংলাদেশ’ অবণী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৯
ওয়ালটনের শুভেচ্ছাদূত হলেন ‘মিসেস বাংলাদেশ’ অবণী

দেশীয় মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের শুভেচ্ছাদূত হলেন ‘মিসেস বাংলাদেশ’ মুনজারিন মাহবুব অবণী। আগামী এক বছর তিনি ওয়ালটনের হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সের বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন।

সম্প্রতি ওয়ালটন কর্পোরেট অফিসে উভয়পক্ষের মধ্যে এ সংক্রান্ত চুক্তি সই হয়। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের পক্ষে চুক্তিতে সই করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর।

এসময় উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুল, নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, উদয় হাকিম, মো. রায়হান ও আমিন খান।

মুনজারিন মাহবুব অবণী বলেন, ওয়ালটনের মতো একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যগুলো সবার কাছে ইতিবাচকভাবে তুলে ধরতে পারবো বলে বিশ্বাস করি।

অবণী বাংলাদেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের নিয়ে আয়োজিত সুন্দরী প্রতিযোগিতা মিসেস বাংলাদেশ-২০১৯ বিজয়ী। তিনি বাংলাদেশের হয়ে মিসেস ওয়ার্ল্ড-২০১৯ প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন। পাশাপাশি মডেল এবং তরুণ সমাজকর্মী হিসেবেও কাজ করছেন অবণী।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।