bangla news

তারা ‘সবাই চুপ’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-৩১ ৯:৪৯:২১ এএম
নাটকটির দৃশ্যে শাওন, নাবিলা, ফজলুর রহমান

নাটকটির দৃশ্যে শাওন, নাবিলা, ফজলুর রহমান

সুজন ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে পড়েন। পাশাপাশি রাজনীতিতেও সক্রিয়। হঠাৎ এক মিথ্যা মামলায় ফেঁসে যান সুজন, পুলিশ তাকে খুঁজতে শুরু করে। তাই কিছু দিনের জন্য গা ঢাকা দিতে গ্রামে এক বন্ধুর বাড়ি চলে যান তিনি। 

কিন্তু গ্রামে ঢুকতেই অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হন সুজন। তুলি নামে এক স্কুল শিক্ষিকাকে চেয়ারম্যানের বখাটে ছেলে রতন দলবল নিয়ে চারপাশ থেকে ঘিরে ধরলে সুজন প্রতিবাদ করেন। রতন তাকে আক্রমণ করেন। সুজন নিজেকে বাঁচাতে গেলে খুন হন রতন। সেখান থেকেও পালিয়ে যায় তুলি আর সুজন! 

এমনই টানটান উত্তেজনায় ভরপুর গল্পে নির্মিত হয়েছে নাটকটি ‘সবাই চুপ’।

শরীফ সুজনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রুমান রুনি। এতে অভিনয় করেছেন শাওন, নাবিলা, ফজলুর রহমান বাবু, ইফতেখার পলাশ, নিথর মাহবুবসহ অনেকে।

নাটকটি প্রসঙ্গে রুমান রুনি বলেন, ‘বর্তমান সময়ের প্রেক্ষাপটে নির্মিত এ নাটকটি নিয়ে আমি খুব আশাবাদী। নাটকটি দর্শকদের কাছে ভালো লাগবে। সমাজের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহসী যোদ্ধারা প্রতিটি পদক্ষেপে যে বিপদে পড়ে তার একটি দিক তুলে ধরার চেষ্টা করেছি।’

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) বিগ বি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে ‘সবাই চুপ’ নাটকটি প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
জেআইএম/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-31 09:49:21