ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সাকিবের জন্য কান্নাভেজা কণ্ঠে মৌসুমীর প্রতিবাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
সাকিবের জন্য কান্নাভেজা কণ্ঠে মৌসুমীর প্রতিবাদ সাকিব ও মৌসুমী

ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন রাখার অভিযোগে সাকিব আল হাসানকে সবধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। দুই বছরের মধ্যে এক বছর পুরোপুরি নিষিদ্ধ, আর বাকি ১ এক বছর স্থগিত নিষেধাজ্ঞা অর্থাৎ খেলতে পারবেন কিন্তু আবারও অপরাধ করলে শাস্তি পেতে হবে।

সাকিবকে নিষিদ্ধ করার পরেরদিন অর্থাৎ বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে (স্বামী ওমর সানীর আইডি থেকে) একটি ভিডিও বার্তা ছাড়েন চিত্রনায়িকা মৌসুমী।

সেই ভিডিও বার্তায় কান্নাভেজা কণ্ঠে মৌসুমী বলেন, ‘আসসালামু আলাইকুম।

আমি মৌসুমী। একটা পদ্মাসেতু তৈরি যতটা সম্ভব বা সহজ, একজন সাকিব আল হাসানকে তৈরি করা ততটা সম্ভব না। আমাদের মাঝে আমরা সেই সাকিব আল হাসানকে পেয়েছি। সাকিব আল হাসান আমাদের অহংকার, আমাদের দেশরত্ন। আমাদের দেশের অহংকার, আমাদের দেশের সম্পদ। সেই সাকিব আল হাসান আমাদের ভালোবাসা থেকে দূরে সরে যাচ্ছে, ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে। আমি একজন ভক্ত হিসেবে সাকিবের এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই প্রতিবাদ জানাচ্ছি। ’ 

‘সাকিব আল হাসান ফিরে আসো আমাদের মাঝে। সাকিব, কেউ না থাকুক আমি তোমার সঙ্গে আছি। আমি চাই তোমাকে নিয়ে আমাদের দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে। তুমি আমাদের প্রধানমন্ত্রীর অহংকার। প্রধানমন্ত্রী তোমার সঙ্গে রয়েছে। পুরো দেশবাসী তোমার সঙ্গে রয়েছে। তার সবকিছু বিবেচনা করা হোক এবং আমাদের মাঝে আমাদের সাকিবকে ফেরত দেওয়া হোক। আমাদের ক্রিকেটকে যারা সমৃদ্ধশালী দেখতে চান, তারা সবাই সাকিব আল হাসানের পাশে থাকুন। এই ষড়যন্ত্রকে অবশ্যই মেনে নেবেন না। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। ’

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।