ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গানচিত্রে রেসির ‘আজ আমি বৃষ্টিতে ভিজবো না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
গানচিত্রে রেসির ‘আজ আমি বৃষ্টিতে ভিজবো না’ রেসি

গান-ভিডিওতে নিজের দ্বিতীয় গান নিয়ে আসছেন কণ্ঠশিল্পী রেসি। গানের শিরোনাম ‘আজ আমি বৃষ্টিতে ভিজবো না’। গাওয়ার পাশাপাশি গানটি সুরারোপ করেছেন শিল্পী নিজেই। সংগীতায়োজনে নীলকন্ঠ। 

সবাইকেই একদিন চলে যেতে হয়। এটাই নিয়ম, যা তৈরি করে শূন্যতা ও বেদনার।

প্রকৃতির এই নিয়মকে অস্বীকার করার অবকাশ কারোরই নেই। আর প্রকৃতির নিয়মে সৃষ্ট এই বেদনার ক্ষত মানুষকে গভীরভাবে তাড়িত করে আমৃত্যু।  

কিন্তু মানুষকে ঘুরে দাঁড়াতে হয়। জীবনের প্রয়োজনে, ফেলে আসা সুন্দর দিনের স্মৃতিগুলোকে পাথেয় করে মানুষ জেগে ওঠে আবার। স্মৃতির কোঠরে জমানো কোমল রোদে অবগাহন করে বেদনার বৃষ্টিকে ফিরিয়ে দেয় সে, অবচেতন মনে দৃঢ় সংকল্প হৃদয় গেয়ে ওঠে। ‘আজ আমি বৃষ্টিতে ভিজবো না’ গানে তুলে ধরা হয়েছে এমনই গল্প।

মিউজিক ভিডিওর মূল পরিকল্পনায় ছিলেন আশিষ ভট্টাচার্য। অনন্য সুন্দর দৃশ্যপট পরিকল্পনা ও চিত্রায়নের মাধ্যমে শিল্পীর ভাবনাকে চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে।

আগামী ৮ নভেম্বর রেসির নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘আজ আমি বৃষ্টিতে ভিজবো না’। এর আগে ‘বিবর্ণ দুপুর’ নামে তার আরও একটি গান-ভিডিও প্রকাশ পায়।

ভিডিও:

 বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad