ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজশাহীতে ৩০ মিনিট আড্ডা দিলেন জয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
রাজশাহীতে ৩০ মিনিট আড্ডা দিলেন জয়া জয়া আহসান ও জান্নাতুল ফেরদৌস ঝর্ণা

রাজশাহী: জনপ্রিয় ডিশওয়াশিং ব্র্যান্ড ভিম লিকুইড আয়োজন করেছে অন্য রকম এক ক্যাম্পেইন। এর নাম ‘ভিম ৩০ মিনিটের আড্ডা উইথ জয়া আহসান’। 

মঙ্গলবার (২৯ অক্টোবর)  কোম্পানিটির এই বিশেষ ক্যাম্পেইনের বিজয়ী রাজশাহীর গৃহবধূ জান্নাতুল ফেরদৌস ঝর্ণার সঙ্গে আড্ডা দেন জয়া আহসান।

দুপুরে রাজশাহী মহানগরীর উপ-শহর দুই নম্বর সেক্টরে জান্নাতুল ফেরদৌসের বাসায় যান দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

উদ্দেশ্য ছিল শুধুই আড্ডা।  

নিজ ভুবনে এই ৩০ মিনিট প্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে অন্যরকম এক আড্ডায় মেতে ওঠেন গৃহিনী জান্নাতুল ফেরদৌস। অভিনয়সহ প্রত্যাহিত জীবনের নানান বিষয়েই গল্প করেন, অভিজ্ঞতা বিনিময় করেন, তোলেন ছবিও।  

ইউনিলিভার বলছে, ভিম লিকুইড এমন এক পণ্য, যা তার কার্যকরী শক্তির মাধ্যমে প্রতিদিন বাঁচিয়ে দিতে পারে জীবনের মূল্যবান ৩০ মিনিট সময়। বেঁচে যাওয়া সময় ইচ্ছে পূরণের কাজে ব্যবহার করা যায়। এ বিষয়ে উদ্বুদ্ধ করতে অভিনেত্রী জয়া আহসান ঘরে ঘরে আড্ডার মাধ্যমে সচেতনতা সৃষ্টির কাজ করছেন।

রাজশাহীতে জান্নাতুল ফেরদৌসের বাসায় এসেও সময়ের গুরুত্ব তুলে ধরলেন। বললেন, হিসাব করে দেখা গেছে একজন নারী তার জীবনে তিন বছর সময় পার করেন শুধু থালা-বাসন ধোয়ার কাজে। কিন্তু থালা-বাসন ধোয়ার কাজে যদি ভিম লিকুইড ব্যবহার করা যায় তাহলে প্রতিদিন তার ৩০ মিনিট সময় বাঁচে। এ ব্যাপারে গৃহিনীদের সচেতন করতেই এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।  

এর আগে ভিম বাংলাদেশ’র ফেসবুক পেজে আয়োজন করা হয়েছিল একটি রেসিপি কনটেস্টের। সেখান থেকে বাছাই করা হয় চারজনকে। সম্প্রতি বিজয়ীদের সঙ্গে আড্ডা দিতে চট্টগ্রাম, যশোর, পুরান ঢাকা ও উত্তরায় থাকা তাদের নিজ বাসায় যান জয়া।

বাংলাদেশ সময় : ২০৫০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
এসএস/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad