ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বক্স অফিস মাতাচ্ছে ‘হাউজফুল ফোর’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
বক্স অফিস মাতাচ্ছে ‘হাউজফুল ফোর’

বলিউডের সবচেয়ে বড় বাজেটের কমেডি সিনেমা ‘হাউজফুল ৪’। মুক্তির পর বক্স অফিসে সিনেমাটি দারুণ ব্যবসা করছে। তিন দিনেই এটি অর্ধশত কোটি রুপি আয় করে নিয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) সিনেমাটি মুক্তির প্রথম দিন ১৯ কোটি ৮ লাখ রুপি আর বাকি দু’দিন আয় করেছে ৩৭ কোটি ৮৯ লাখ রুপি। মুক্তির তিন দিনে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৫৭ কোটি ৬৯ লাখ রুপিতে।

‘হাউজফুল ফোর’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন-অক্ষয় কুমার, পূজা হেগড়ে, রিতেশ দেশমুখ, ববি দেওল ও কৃতী সানোন প্রমুখ।

এটি নির্মিত হয়েছে রিইনকারনেশন ড্রামা অর্থাৎ পুনর্জন্মের কাহিনী। সিনেমায় অক্ষয়সহ চরিত্রগুলোকে দুইটি রূপ রয়েছে। অক্ষয়ের একটি রূপ হলো ১৪১৯ সালের রাজকুমার বালা, যাকে বলা হয় ‘শয়তানের শালা’। অপর রূপে তিনি হলেন ২০১৯ সালের লন্ডন থেকে পড়াশুনা শেষ করে ফেরা যুবক হ্যারি। হ্যারি হলেন রাজকুমার বালার পুনর্জন্ম। ঘরে ফেরার পর হ্যারির ওপর রাজকুমারের আত্মা উৎপীড়ন শুরু করে।

ফরহাদ সামজি পরিচালিত ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটিতে চাঙ্কি পাণ্ডেকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায়। আরও একটি চমকপ্রদ দৃশ্যে আবির্ভূত হয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী।

২০১৯ সালে ‘কেশরী’ ও ‘মিশন মঙ্গল’ সিনেমার পর ‘হাউজফুল ফোর’ অক্ষয় কুমারের প্রারম্ভিক মুক্তির সর্বোচ্চ আয়ের দিক থেকে তৃতীয় অবস্থানে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।