bangla news

দর্শকের সাড়া পাচ্ছে ‘মিশন বরিশাল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৮ ১:৪৭:৪৩ পিএম
‘মিশন বরিশাল’ নাটকের একটি দৃশ্য

‘মিশন বরিশাল’ নাটকের একটি দৃশ্য

বিয়ের আসর থেকে প্রেমিকা সাফা কবিরকে নিয়ে পালানোর জন্য ঢাকা থেকে বরিশাল রওনা দেন তৌসিফ মাহবুব। তার সঙ্গে রয়েছেন বন্ধু শামীম হাসান সরকার, তার প্রেমিকা সারিকা সাবা ও বন্ধু পলাশ। এরপর যাত্রাপথে লঞ্চে ঘটে হাস্যরসাত্মক নানান ঘটনা।

এমনই গল্পে ‘মিশন বরিশাল’ নাটক নির্মাণ করেছেন কাজল আরেফিন অমি। সম্প্রতি এটি প্রকাশ পায় অনলাইন ভিডিও স্ট্রিমিংয়ের প্ল্যাটফর্ম লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে। প্রকাশের তিনদিনের মাথায় ১২ লাখের বেশি ভিউ পেয়েছে এটি। 

এ প্রসঙ্গে কাজল আরেফিন অমি বাংলানিউজকে বলেন, ‘নাটকটির প্রেক্ষাপট একটু ভিন্ন ধরনের। প্রেম ও বন্ধুত্বের মজার কিছু বিষয় এতে তুলে ধরা হয়েছে। দর্শকের বিনোদনের কথা মাথায় রেখেই এটি নির্মাণ করছি। প্রকাশের পর দর্শকের ভালো সাড়া পাচ্ছি। আশা করছি নাটকটি ১০ মিলিয়ন হতে বেশি সময় লাগবে না।’

‘মিশন বরিশাল’ প্রযোজনা করেছে লাইভ টেকনোলোজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান টার্ন প্রোডাকশন। জানা যায়, এখান থেকে প্রতিমাসে তিন থেকে চারটি মানসম্মত নাটক প্রকাশ পাবে তাদের ইউটিউব চ্যানেলে। যাতে দেখা যাবে আলোচিত নির্মাতা ও শিল্পীদের।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-28 13:47:43