ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বলিউড তারকাদের দীপাবলি উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
বলিউড তারকাদের দীপাবলি উদযাপন

আতশবাজির ঝলকানি আর বাহারি রকমের মিষ্টির আয়োজনে উদযাপিত হয় সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম বড় উৎসব দীপাবলি। প্রতি বছরের মতো এবারও রোববার (২৭ অক্টোবর) জাঁকজমক আয়োজনে দিনটি উদযাপন করছেন বলিউড তারকারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। অক্ষয় কুমার, কাজল, ক্যাটরিনা কাইফ, অর্জুন কাপুর, কপিল শর্মা, টাইগার শ্রফসহ সিনেমা ও টেলিভিশন তারকারা ভক্তদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন পোশাকে ছবিও শেয়ার করেছেন তারা।  দীপাবলির প্রদীপ জ্বলাচ্ছেন ক্যাটরিনা কাইফপরিবার ও আপন জনদের নিয়ে বিশেষ প্রার্থনা, আতশবাজি ও নানা আয়োজনে দিনটি উদযাপন করছেন তারারা।  

অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, ‘সবাইকে নিয়ে দীপাবলি উদযাপন করছি। এটি বছরের সবচেয়ে আনন্দময় সময়, সবার পোশাক ঝলমল করে এবং মুখেও উজ্জ্বল হাসি থাকে। আপনারা সবাই নিরাপদে থাকুন। দীপাবলির শুভেচ্ছা। বরুণের সঙ্গে দীপাবলিতে সারা

অর্জুন কাপুর লিখেছেন, ‘আপনাদের সবার আলো ঝলমলে উৎসব প্রত্যাশা করছি। এই দীপাবলি আগামীদিনে আরও ভালো কাটুক।

জুনিয়র এনটিআর লেখেন, ‘আলোর এই উৎসব আমাদের সকলের জন্য সুখ এবং সমৃদ্ধি বয়ে আনুক। নিরাপদে উপভোগ করুন। সবাইকে দীপাবলির শুভেচ্ছা। ’নিকের সঙ্গে প্রিয়াঙ্কার প্রথম দীপাবলিটাইগার শ্রফ লেখেন, ‘আসুন এই দীপাবলি শব্দমুক্ত এবং দূষণমুক্ত পরিবেশে  উদযাপন করি। সবাই নিরাপদে থাকুন, শুভ সবুজ দীপাবলি। ’

করণ জোহরের কোলে তার দুই সন্তানশুধু সামাজিক যোগাযোগমাধ্যমে নয়, নিজ আঙ্গিনায় অনেকে আয়োজন করেছেন বিশেষ অনুষ্ঠানের। দীপাবলি উপলক্ষে বড় পার্টির আয়োজন করেছেন বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন। যেখানে আমন্ত্রণ পেয়েছেন-সস্ত্রীক আমির, শাহরুখ, অক্ষয়-টুইংকেল, কাজল-অজয়, আলিয়া ভাট, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, রণবীর সিংসহ বলিউডের জনপ্রিয় সব তারকা। যদিও এই পার্টিতে শুটিংয়ের কারণে অংশ নিতে পারছেন না আলিয়া।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।