bangla news

নাটকে তাহসানের সেঞ্চুরি, কেক কেটে উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২৭ ৪:১৪:৩৩ পিএম
(বাঁ থাকে) শায়লা সাবির সঙ্গে তাহসান ও ১০০তম নাটকের সেটে কেক কাটছেন তাহসান

(বাঁ থাকে) শায়লা সাবির সঙ্গে তাহসান ও ১০০তম নাটকের সেটে কেক কাটছেন তাহসান

প্রায় দুই দশক ধরে কণ্ঠের যাদু দিয়ে শ্রোতা মাতাচ্ছেন তাহসান রহমান খান। তবে অভিনয়ে তার অভিষেক ঘটে ২০০৪ সালে। আফসানা মিমি পরিচালিত ‘অফবিট’ ছিল তার প্রথম নাটক।

সে থেকে শুরু, চলতি বছর নাটকে অভিনয়ে সেঞ্চুরি করেছেন তাহসান। মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘কল্পতরু’ হচ্ছে তার ১০০তম নাটক। সম্প্রতি ঢাকায় নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকে সেঞ্চুরি করার বিষয়টি তাহসান নিজেই তার অফিসিয়াল ফেসবুক পেজে জানিয়েছেন। সেখানে নাটকটির শুটিংয়ের বেশকিছু ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘আমার ১০০তম নাটক ‘কল্পতরু’। এই কাজটা একটু আলাদাভাবে করতে চেয়েছিলাম। গ্রুপ এ গল্প চেয়ে একটা পোস্ট দেওয়া হয়েছিল দু’মাস আগে। সেখান থেকেই বাছাই করা এই গল্প। গল্প পাঠিয়েছেন ফারিয়া কবির আভা। পরিচালনায় মাবরুর রশিদ বান্নাহ।’ 

তিনি আরও জানান, ‘কল্পতরু’ নাটকে তাহসান প্রথমবার সহশিল্পী হিসেবে পেয়েছেন অভিনেত্রী শায়লা সাবিকে। বিয়ের পর এই নাটকটি দিয়ে আবারও অভিনয় ফিরলেন সাবি। নাটকটি প্রযোজনা করছেন আকবর হায়দার মুন্না।

বিশেষ এই মুহূর্তটি স্মরণীয় করে রাখেন তাহসান। ‘কল্পতরু’ নাটকের সেটে ইউনিট ও বেশ কয়েকজন ভক্তেরসঙ্গে কেক কেটে ১০০তম নাটকে অভিনয় করার আনন্দ উদযাপন করেন তিনি।

তাহসান অভিনীত দর্শকপ্রিয় নাটকের মধ্য রয়েছে- ‘মনফড়িং এর গল্প’, ‘নীল পরী নীলাঞ্জনা’, ‘স্পর্শের বাইরে তুমি’, ‘চিনিগুঁড়া প্রেম’, ‘হঠাৎ তোমার জন্য’, ‘অনামিকা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘দূরবীন’, ‘লেডি কিলার’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-27 16:14:33