ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্ষুধার্ত শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
ক্ষুধার্ত শিক্ষার্থীদের পাশে দাঁড়ালেন জেনিফার লোপেজ জেনিফার লোপেজ

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের একটি স্কুলের ক্ষুধার্ত শিক্ষার্থীদের এক বছরের খাবারের ব্যবস্থা করে দিলেন পপ গায়িকা জেনিফার লোপেজ। মানবিক এই উদ্যোগে তাকে সহায়তা করেন প্রেমিক অ্যালেক্স রড্রিগেজ।

গত ২ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জ্যাকসবরো এলিমেন্টারি স্কুলটির শিক্ষক ব্রুক গয়েন্স একটি স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে এক শিক্ষার্থী সম্পর্কে লিখেছিলেন সেই শিক্ষক।

 

আমেরিকার জনপ্রিয় খাবার স্প্যাগেটি হুপস সম্পর্কে কথোপকথনের সময় শিশুটি জানায়, সে প্রতিদিনই না খেয়ে স্কুলে আসে। শিক্ষকেরা টাকা তুলে কিংবা ঘর থেকে এনে পরবর্তী কয়েক সপ্তাহ তাকে খাবার দিয়েছে। তার এই স্ট্যাটাস ৪৫ হাজার মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে।

সেই স্ট্যাটাসটি পড়ে আবেগাপ্লুত হয়ে হন লোপেজ। পোস্টটি পড়ে তিনি কেঁদেছেন। তার কান্নার সঙ্গী হন প্রেমিক অ্যালেক্সও। এরপরই স্কুলটির শিশু-কিশোরদের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেন ৫০ বছর বয়সী আমেরিকান গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ।  

তিনি বলেন, ‘সবারই সুস্বাদু ও পুষ্টিকর খাবার খাওয়ার অধিকার রয়েছে। তবে স্কুল পড়ুয়া শিশুরা বঞ্চিত হবে কেনো! মানবিক এই চিন্তা থেকে স্কুলটির জন্য অনুদান দিয়েছি। আর এমন একটি কাজে নিজেকে যুক্ত করতে পেরে আমি আনন্দিত। ’

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৯
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।