ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হুমায়ূন সাধুর দাফন সম্পন্ন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
হুমায়ূন সাধুর দাফন সম্পন্ন হুমায়ূন সাধূ। ছবি: রাজীন চৌধুরী

চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু। শুক্রবার (২৫ অক্টোবর) বাদ আসর তেজগাঁওয়ের রহিম মেটাল মসজিদ সংলগ্ন করবস্থানে তার দাফন সম্পন্ন হয়।

তার আগে ওইদিন বাদ জুমা একই মসজিদে তার জানাজা নামাজ সম্পন্ন হয়। সাধারণ মানুষ এবং শুভাকাঙ্খিদের পাশাপাশি মিডিয়াঙ্গনের অনেকেই তার জানাজায় উপস্থিত হন।

 

তাদের মধ্যে রয়েছেন- রেদওয়ান রনি, মোস্তফা সরয়ার ফারুকী, এস এ হক অলিক, অভিনেতা মুকিত, পলাশ, মাবরুর রশিদ বান্নাহ, সুমন পাটোয়ারী, মোস্তফা কামাল রাজ, ওমি প্রমুখ। সাধুর অকালে প্রয়াণে উপস্থিত সকলেই সুগভীর শোক প্রকাশ করেন।

চিরনিদ্রায় শায়িত হলেন হুমায়ূন সাধু।  ছবি: রাজীন চৌধুরীগত ২৯ সেপ্টেম্বর হুমায়ুন সাধু মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে চিকিৎসা নিয়ে ঘরে ফেরেন তিনি। পরবর্তীতে ২০ অক্টোবর রাতে আবারও তিনি একই সমস্যা নিয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি হয়।

ব্রেইন স্ট্রোকের কারণে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হুমায়ুন সাধু বৃহস্পতিবার দিনগত রাতে মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৯
জেআইএম/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।