ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মিস ইউনিভার্স বাংলাদেশ মুকুট জয় করলেন শিলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
মিস ইউনিভার্স বাংলাদেশ মুকুট জয় করলেন শিলা মিস ইউনিভার্স বিজয়ী শিলাসহ অপর দুই রানারআপ/ছবি- ডি এইচ বাদল

ঢাকা: সেরা দশ প্রতিযোগীকে পেছনে ফেলে প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯ মুকুট জয় করলেন শিরিন আক্তার শিলা। 

বুধবার (২৩ অক্টোবর) রাত পৌনে ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানে সেরা সুন্দরীর মুকুট পরিয়ে দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অতিথিরা।  

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আলিশা ও দ্বিতীয় রানারআপ হয়েছেন জেসিয়া ইসলাম।

 

সুন্দরীদের এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯৯৪ মিস ইউনিভার্স বিজয়ী সুস্মিতা সেন।

মিস ইউনিভার্স বিজয়ীদের সঙ্গে অতিথিরাঅনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, অসম্ভবকে সম্ভব করতে পারে এই মেধাবীরা। চ্যালেঞ্জ গ্রহণ করে এগিয়ে যাচ্ছে তারা। তারা তাদের মেধা ও যোগ্যতা দিয়ে তৃণমূল থেকে উঠে এসেছে। মন্ত্রী বলেন, মিস ইউনিভার্স বাংলাদেশকে নতুন করে বিশ্ববাসীর কাছে তুলে ধরবে।  

ওবায়দুল কাদের বলেন, এশিয়ার জিডিপিতে বাংলাদেশ এক নম্বর। দেশে ব্যাপক অবকাঠামো উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নকে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগী অন্য এক উচ্চতায় নিয়ে যাবে।  

মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুট বিজয়ী শিরিন আক্তার শিলা দক্ষিণ কোরিয়ায় সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। আগামী ১৯ ডিসেম্বর সেখানে বসবে মিস ইউনিভার্স প্রতিযোগিতার ৬৮তম আসর।  

বাংলাদেশ সময়: ২৩৪৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
টিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।