ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

বিনোদন

নীল মেঘে দেখা দিচ্ছেন অপর্ণা-মনোজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
নীল মেঘে দেখা দিচ্ছেন অপর্ণা-মনোজ অপর্ণা-মনোজ

অঞ্জন আইচের রচনায় নির্মাতা দীপু হাজরা নির্মাণ করেছেন নাটক ‘নীল মেঘ’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, মনোজ কুমার প্রামানিক, সীমানা, জিয়াউল হাসান কিসলু, টুটুল চৌধুরী, মাহবুব শাহীন, আল্পনা ফারিয়া, মন্নু হাজরা, হায়দার আহমেদ, মামুন, অমিত প্রমুখ।

নাটকটির গল্পে দেখা যাবে, মোনা হবু বরের সঙ্গে ঘুরতে আসে কোনো এক নির্জন হাউজিংয়ের ভেতরে। চলন্ত গাড়ির ভেতরেই দুজনের মধ্যে ঝগড়া বেঁধে যায়।

এক পর্যায়ে মোনা গাড়ি থামাতে বলে। গাড়ি থেকে নেমে পড়ে মোনা। সে তার হবু বরের সঙ্গে বন্ধুর বাড়িতে যেতে চাচ্ছে না। বাধ্য হয়েই মোনাকে সেখানে একা রেখে গাড়ি নিয়ে চলে যায় হবু বর।  

মোনা তখন একলা একা নির্জনে। কী করবে ভেবে কুল পাই না। এমন সময় সেখানে এসে পথ রোধ করে এলাকার একদল মাস্তান। তারা বিভিন্ন ধরনের বাজে মন্তব্য করতে থাকে। সে পথ দিয়ে যাচ্ছিলেন ওই হাউজিং কোম্পানির ইঞ্জিনিয়ার কাব্য। ঘটনাস্থলে কাব্য এসে মাস্তানদের বাধা দেয়। শুরু হয় গণ্ডগোল। উদ্ধার হয় মোনা।  

এদিকে হবু বর খুঁজছে তাকে, খুঁজছে পুলিশও। কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না মোনাকে । তাহলে মোনা গেলো কোথায়? এভাবেই এগিয়ে চলে ‘নীল মেঘ’ নাটকের গল্প। শুক্রবার (২৫ অক্টোবর) আরটিভিতে প্রচার হবে এই নাটক।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa