bangla news

মাইলসের সঙ্গে সিডনি মাতালেন অর্ণব

শতদল তালুকদার, সিডনি থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৭:০৫:৩৩ পিএম
মঞ্চে গান করছে ব্যান্ড মাইলস

মঞ্চে গান করছে ব্যান্ড মাইলস

দেশের অন্যতম সেরা ব্যান্ড মাইলস ও জনপ্রিয় সংগীতশিল্পী অর্ণব গান গেয়ে অস্ট্রেলিয়ার সিডনির ভক্ত-শ্রোতা মাতিয়েছেন।

শনিবার (১৯ অক্টোবর) সিডনির নিউ সাউথ ওয়েলস ইউনিভার্সিটির সায়েন্স থিয়েটার হলে গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্টের আয়োজিত ‘মিউজিক ফেস্ট-২০১৯’ নামের এই কনসার্টে সাফিন আহমেদসহ মাইলস ব্যান্ড এবং অর্ণব দুর্দান্ত পারফর্মেন্স উপহার দিয়েছেন।

অনুষ্ঠানে তারা একের পর এক জনপ্রিয় বাংলা গানের মূর্ছনায় প্রবাসী বাংলাদেশিদের মুগ্ধ করেন। পুরো সায়েন্স থিয়েটার হলের মিলনায়তন ছিল দর্শককে পরিপূর্ণ। অনেকে সপরিবার অনুষ্ঠানটি উপভোগ করেন।  

কনসার্টের সবচেয়ে উল্লেখযোগ্য দিক ছিল, মাইলস ব্যান্ডের  ৪০ বছরে পদার্পণের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নেওয়া। এছাড়া অর্ণব ও তার সিডনির বন্ধু হাসিব পাঠান মিলে আইয়ুব বাচ্চু ও জেমসের দু’টি জনপ্রিয় গান করেন। 

গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্টর মিউজিক ফেস্টের আয়োজক ছিলেন এনামুল হক, ফয়সাল আজাদ ও মিরাজ হোসেন।

কনসার্টের পরদিন রোববার (২০ অক্টোবর) সন্ধ্যায় সিডনির স্থানীয় একটি অনুষ্ঠানে সেন্টারে অর্ণব এবং মাইলস ব্যান্ডের সম্মানে একটি নৈশভোজের আয়োজন করা হয়। ভবিষ্যতে আবারও তারা সিডনির দর্শকদের সামনে গান করার ইচ্ছা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 19:05:33