bangla news

বাবার অনেক পছন্দের গান ছিলো ‘গ্রো’: দিগন্ত টেলি সামাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১১:০০:৫৪ এএম
টেলি সামাদ ও দিগন্ত সামাদ

টেলি সামাদ ও দিগন্ত সামাদ

খ্যাতনামা কৌতুক অভিনেতা টেলি সামাদের বড় ছেলে দিগন্ত টেলি সামাদ। তার বাবা জীবিত থাকা অবস্থায় ‘গ্রো’ শিরোনামে একটি ইংরেজি গান তৈরি করেছিলেন দিগন্ত। 

গানটি ছিল টেলি সামাদের অনেক পছন্দের। কিন্তু গানটি প্রকাশের আগেই প্রয়াত হন তিনি। তাই কিছুটা আক্ষেপ রয়েই গেলো দিগন্তের মনে।

তাই বাবার মৃত্যুর পর বেশ সময় নিয়েই গান-ভিডিও ‘গ্রো’ প্রকাশ করলেন দিগন্ত। গাওয়ার পাশাপাশি এর সুর করেছেন শিল্পী নিজেই। সংগীতায়োজনে এ এস ইমন। গানটির চিত্রসংগ্রহ করেছেন সানি খান। ভিডিওতে দিগন্তের পাশাপাশি পারফর্ম করেছেন সারিকা ওয়ারদা। ভিডিও নির্মাণ করেছেন সাইফুল হাফিজ খান।

এই গান প্রসঙ্গে দিগন্ত বলেন, ‘২০১৮ সালের শুরুতে গানের ট্র্যাক তৈরি করেছিলাম। তখনও গানটি সম্পন্ন তৈরি করা ছিল না। কিন্তু গানটির ডেমো শুনেই বাবা খুব অভিভূত হয়েছিলেন। তিনি চেয়েছিলেন একক গান হিসেবে ‘গ্রো’ গানটি যেনো সর্বপ্রথম মুক্তি দিই। কিন্তু বাবার অসুস্থতা এবং মৃত্যুর পর দীর্ঘদিন মানসিকভাবে বিধ্বস্ত ছিলাম। তাই সময় নিয়েই গানটি প্রকাশ করতে হলো। আমি আশাবাদি গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

দিগন্ত টেলি সামাদতিনি আরও বলেন, ‘আমি বিশ্বাস করি, বাংলাদেশেও আন্তর্জাতিক মানের গান, মিউজিক ভিডিও বানানো সম্ভব। হতাশা থেকে গানটি লেখা। গানটির মাধ্যমে বোঝাতে চেয়েছি, জীবনে অনেক কিছুই আসবে তবে এমন কিছু প্রত্যাশা করা যাবে না, যাতে বিপদের সম্মুখীন হতে হয়। নিজেকে সুন্দরভাবে ধীরে ধীরে গুছিয়ে নিতে হবে।’

এটিই দিগন্তের সংগীত ক্যারিয়ারের প্রথম গান। এখন থেকে ধারাবাহিকভাবেই তিনি গান প্রকাশের আশাবাদ ব্যক্ত করেছেন। এজন্য সবার কাছে নিজের পাশাপাশি দোয়া চেয়েছেন বাবার জন্য। 

সম্প্রতি পাঁপড় মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় গান-ভিডিও ‘গ্রো’।

এদিকে চলতি বছরের ৬ এপ্রিল রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন টেলি সামাদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর।

ভিডিও:

 বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
ওএফবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 11:00:54