bangla news

৩০০ কোটি রুপি ছাড়ালো ‘ওয়ার’, আসছে সিকুয়েল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ২:৪৪:৫২ পিএম
‘ওয়ার’ সিনেমার দৃশ্যে টাইগার শ্রফ ও ঋত্বিক রোশন

‘ওয়ার’ সিনেমার দৃশ্যে টাইগার শ্রফ ও ঋত্বিক রোশন

ইতিহাস সৃষ্টি করে ভারতের অভ্যন্তরীণ বাজার থেকে মাত্র ১৯ দিনেই ৩০০ কোটি রুপি আয় করলো ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত সিনেমা ‘ওয়ার’। এখন পর্যন্ত ২০১৯ সালে বলিউডে ‘ট্রিপল সেঞ্চুরি’ করা একমাত্র সিনেমা এটি। আর এমন আনন্দের মুহূর্তে ফ্র্যাঞ্চাইজিটির দ্বিতীয় সিনেমারও ঘোষণা দেওয়া হলো।

বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে জানান, ‘ওয়ার’ ৩০০ কোটি রুপি আয় করেছে। বলিউডের জন্য ২০১৯ একটি চমত্‍কার বছর। ব্যাপক সাফল্য পাওয়া সিনেমাটি দারুণ নির্মাণশৈলির কারণে তাদের বড় টার্গেট পূরণ করতে পেরেছে। 

‘ওয়ার’ শুরুতেই বাজিমাত করে। মুক্তির প্রথম দিন বক্স অফিসে ৫৩ কোটি ৬০ লাখ রুপি আয় করে নতুন রেকর্ড গড়ে অ্যাকশন-থ্রিলারটি। আর প্রথম সপ্তাহেই প্রবেশ করে ২০০ কোটির ক্লাবে।

ঋত্বিক-টাইগার ছাড়াও ‘ওয়ার’ সিনেমায় অভিনয় করেছেন বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং আশুতোষ রানা। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করেন ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ।
 
যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি মুক্তি পেয়েছে ২ অক্টোবর।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 14:44:52