bangla news

‘স্বপ্ন ছুঁয়ে দেখি’র দ্বিতীয় সিজনের শুভ সূচনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৯:৩৩:৩৬ পিএম
দ্বিতীয় সিজনের সূচনা অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

দ্বিতীয় সিজনের সূচনা অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

ঢাকা: ভার্চুয়াল দুনিয়ায় বাংলা সংস্কৃতি চর্চা ও প্রসারের লক্ষ্যে অনলাইনভিত্তিক বাংলা গানের প্রতিযোগিতার আসর ‘স্বপ্ন ছুঁয়ে দেখি’র দ্বিতীয় সিজনের শুভ সূচনা হয়েছে।

শনিবার (১৮ অক্টোবর) ঢাকার একটি হোটেলে দ্বিতীয় সিজনের শুভ সূচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আয়োজক সংগঠন ‘প্রশ্নবোধক অনলাইন কমিউনিটি’ দ্বিতীয়বারের মতো এ প্রতিযোগিতার আয়োজন করেছে। যার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে এ বছরের ডিসেম্বরে। 

এরই মধ্যে এবারের আসরের জন্য অনলাইনে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে সংযুক্ত অর্ধশতাধিক নবীন সঙ্গীত শিল্পী রেজিস্ট্রেশন করেছেন। যাদের মধ্যে বেশিরভাগই প্রবাসী বাংলাদেশি। 

অনুষ্ঠানে আয়োজক সংগঠনের প্রধান মুখপাত্র সংস্কৃতিকর্মী উদয় কর্মকার বলেন, এ আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশি, প্রবাসী বাংলাদেশিসহ ওপার বাংলার সঙ্গীত প্রতিভার এক সম্মিলন ঘটেছে। যা ভার্চুয়াল দুনিয়ায় শুদ্ধ সংস্কৃতি চর্চার ক্ষেত্রে অনেককেই উৎসাহিত করেছে। দিনব্যাপী উদ্বোধনী এ আয়োজনের সাংস্কৃতিক পর্বে আসরের ১০ জন প্রতিযোগী অথতিথিদের সামনে তাদের সঙ্গীত প্রতিভা তুলে ধরেন এরপর পরিবেশিত হয় আমন্ত্রিত বিশিষ্ট শিল্পীদের মন মাতানো সঙ্গীত ও কবিতা আবৃত্তি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিযোগিতার বিচারক সঙ্গীত শিল্পী টুটুল ও প্রান্তর রাব্বী এবং আয়োজক সংগঠনের প্রধান নির্বাহী মো. আমজাদ হোসেন, আবৃত্তি শিল্পী সুমন রয়, প্রশিক্ষক সুমা বর্মন, মো. শাকিল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 21:33:36