bangla news

‘ম্যালেফিসেন্ট’র কাছে হেরে গেল সাইফের ‘লাল কপ্তান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৯:১৭:২৭ পিএম
বলিউডে লড়ছে ম্যালেফিসেন্ট ও লাল কপ্তান

বলিউডে লড়ছে ম্যালেফিসেন্ট ও লাল কপ্তান

সাইফ আলি খানের নাগা সাধু অবতারকে তার ভক্তরা খুব দারুণভাগে নেয়নি। সাইফের ‘লাল কপ্তান’ অপেক্ষা বক্স অফিসে বেশি উত্তাপ ছড়াচ্ছে হলিউডের ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব এভিল’। 

বক্স অফিসে প্রথম দিনে মাত্র ৪৮ লাখ রুপি আয় করেছে ‘লাল কপ্তান’। বলা যায় একই দিনে (১৮ অক্টোবর) মুক্তিপ্রাপ্ত অ্যাঞ্জেলিনা জোলির ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব এভিল’র কাছে হেরে গেছে নবদীপ সিং পরিচালিত সিনেমাটি। জোলি অভিনীত সিনেমাটি প্রথম দিনে আয় করেছে ৭০ লাখ রুপি। এতে জোলির চরিত্রে হিন্দিতে কণ্ঠ দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। 

অথচ ‘লাল কপ্তান’ সিনেমাটি দারুণ আলোচিত ছিল। দর্শকদের আগ্রহ বাড়িয়ে তুলতে তিন ধাপে সিনেমাটির ট্রেলার প্রকাশ করা হয়। একজন নাগা সাধু রূপে উগ্র ও বিধ্বংসী চরিত্রে সাইফ আলি খান আবির্ভূত হয়েছেন এই সিনেমায়। ভারতের স্বাধীনতার আগের একটি কাহিনী অবলম্বনে সিনেমাটি নির্মিত। 

‘লাল কপ্তানে’ সাইফের সঙ্গে আরও অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, দীপক দোব্রিয়াল, মানব বীজ ও জোয়া হুসাইন। 

সাইফের আগামী সিনেমা অজয় দেবগণের সঙ্গে ‘তানাজি: দ্য আনসাং হিরো’, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘দিল বেচারা’ ও ‘জওয়ানি জানেমান’।

‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ সিনেমাটি ঢাকায় স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 21:17:27