bangla news

মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৩:৫০:৩৮ এএম
নতুন শাখার উদ্বোধন করছেন তারকারা, ছবি: সংগৃহীত

নতুন শাখার উদ্বোধন করছেন তারকারা, ছবি: সংগৃহীত

বিশ্বের অত্যাধুনিক নানা প্রযুক্তির সমন্বয়ে রাজধানীর মহাখালীতে নির্মিত হয়েছে দেশের প্রথম মাল্টিপ্লেক্স প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। একঝাঁক চলচ্চিত্র তারকা কেক কেটে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারের সিনেপ্লেক্সটি উদ্বোধন করেছেন।

শনিবার (১৯ অক্টোবর) রাতে আয়োজিত উদ্বোধনীতে অংশ নেন অভিনেতা তারিক আনাম খান, চিত্রনায়ক শাকিব খান, ফেরদৌস, সাইমন সাদিক, নিরব হোসেন, শিপন মিত্র, চিত্রনায়িকা রোজিনা, নিপুণ, চিত্রনির্মাতা দেবাশীষ বিশ্বাস, ইফতেখার চৌধুরী, বুলবুল বিশ্বাস, অভিনেত্রী মৌ, বাঁধন, নাবিলাসহ অনেকে। এছাড়াও স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেলসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চিত্রনায়ক শাকিব খান বলেন, স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা চালু হওয়াটা সিনেমার মানুষ ও দর্শকদের জন্য অনেক আনন্দের বিষয়। ভবিষ্যতে দেশে মানসম্মত সিনেমা খুব দরকার। আর সেসব সিনেমা প্রদর্শনের জন্য সিনেপ্লেক্সও অনেক জরুরি। আমি এর সাফল্য কামনা করছি।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, দর্শকদের সুবিধার কথা চিন্তা করে আমরা নতুন নতুন এলাকায় সিনেপ্লেক্সের শাখা চালু করছি। এতে বিশ্বের অত্যাধুনিক সব প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে। এখানে নান্দনিক পরিবেশে দর্শক সিনেমা উপভোগ করতে পারবেন।

গুলশান, বনানী, বাড্ডা ও মহাখালীসহ ঢাকার উত্তর অংশের বাসিন্দারা এখানে খুব সহজেই সিনেমা উপভোগ করতে পারবেন। রোববার (২০ অক্টোবর) থেকে সবার জন্য স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখাটি উন্মুক্ত করে দেওয়া হচ্ছে।

নতুন মাল্টিপ্লেক্সটিতে মোট তিনটি প্রেক্ষাগৃহ থাকছে। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে এগুলো নির্মিত হয়েছে বলে জানানো হয়েছে।

এতে তিন ক্যাটাগরির আসন বিন্যাস করা হয়েছে। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকদের আরও আয়েশিভাবে সিনেমা উপভোগ করার সুযোগ থাকছে।

দেশের সিনেমাপ্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেওয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে স্টার সিনেপ্লেক্স। হলিউডের নতুন নতুন সব সিনেমার পাশাপাশি সুস্থধারার দেশীয় সিনেমাও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এখানে। গত বছর ধানমন্ডির সীমান্ত সম্ভারে (প্রাক্তন রাইফেলস স্কয়ার) স্টার সিনেপ্লেক্স নিজেদের দ্বিতীয় শাখা চালু করে।

বাংলাদেশ সময়: ০৩৫০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
জেআইএম/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 03:50:38