ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

‘রাধে’ রূপে আসছেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ০৯:১৭:৪০ পিএম
‘রাধে’ রূপে আসছেন সালমান

অবশেষে আগামী ঈদের সিনেমার নাম চূড়ান্ত ঘোষণা দিলেন সালমান খান। আসছে বড়দিনে ‘দাবাং ৩’ মুক্তির পর আগামী ঈদে মুক্তি পাবে ‘রাধে – ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। ২০০৯ সালের ‘ওয়ান্টেড’ সিনেমার মতো এই সিকুয়েলটিও পরিচালনা করবেন প্রভুদেব। 

আগামী ঈদের মুক্তির লক্ষ্য নিয়ে সঞ্জয়লীলা বানসালির সঙ্গে সালমান খানের ‘ইনশাআল্লাহ’ নির্মাণের কথা ছিল। কিন্তু সিনেমাটি আপাতত স্থগিত হওয়ার পর সালমানের পরবর্তী সিনেমার নাম নিয়ে জল্পনা-কল্পনা ছিল তুঙ্গে।

অবশেষে সব জল্পনার ইতি টানলেন ‘ভাইজান’।

শুক্রবার (১৮ আগস্ট) সালমান খান তার টুইটার অ্যাকাউন্ট চুলবুল পাণ্ডে থেকে একটি পোস্টে তার আগামী সিনেমার মোশন পোস্টার প্রকাশ করেন। এর শুরুতে ‘দাবাং ৩’ সিনেমার মোশন পোস্টার দেখানো হয়। আগামী ২০ ডিসেম্বর বড়দিন উপলক্ষে সিনেমাটির মুক্তির তারিখ প্রদর্শনের পর আগামী ঈদের সিনেমার নাম ঘোষণা করা হয় ‘রাধে – ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।  

সুতরাং শুধু ক্রিস্টমাস নয় আগামী ঈদও বলিউডের দর্শকদের জন্য দারুণ হতে যাচ্ছে। তবে সিনেমাটিতে সালমানের বিপরীতে কে অভিনয় করবেন সে বিষয়ে এখনো কোনো ঘোষণা দেওয়া হয়নি।  

সালমান খান এখন তার আসন্ন সিনেমা ‘দাবাং ৩’ মুক্তির জন্য ব্যস্ত আছেন।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa