bangla news

সালমান খানের সঙ্গে আবারও নাচবেন দিশা পাটানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ১:০৩:৪১ পিএম
দিশা পাটানি ও  সালমান খান

দিশা পাটানি ও সালমান খান

সুপারহিট ‘ভারত’ সিনেমায় সালমান খানের সঙ্গে ‘স্লো মোশন’ গানে দারুণ রসায়ন করেছিলেন দিশা পাটানি। দর্শক মাতাতে আবারও তিনি নতুন রসায়নে নাচতে চলেছেন এই সুপারস্টারের সঙ্গে। 

আগামী বছরে মুক্তি পাবে এমন একটি সিনেমায় ‘ভাইজান’র সঙ্গে নাচবেন লাস্যময়ী দিশা পাটানি। সিনেমাটির শুটিং চলতি বছরের নভেম্বরেই শুরু হচ্ছে। মুম্বাইয়ের মেহবুব স্টুডিওসে সালমানের সঙ্গে একটি নাচের গানে পারফর্ম করবেন দিশা। 

সূত্রের বরাত দিয়ে ডেকান ক্রনিকল জানায়, গানটিতে দিশা তার সেরা পারফর্ম্যান্সটিই করতে চান। এমনকি এজন্য তিনি তার ‘ভালো বন্ধু’ টাইগার শ্রফের কাছ থেকেও সহায়তা নিচ্ছেন। তার নাচ যেন আরও নিঁখুত ও মুগ্ধকর হয়, সেজন্য চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না দিশা। 

সালমান খান নিজে খুব দারুণ নাচতে পারেন, এমনটা নয়। কিন্তু তার একটি নিজস্ব শৈলী আছে। তাই গানটির জন্য নিজের সর্বোচ্চ খেলাটাই দেখাবেন দিশা।  

‘স্লো মোশন’ গানের দৃশ্যে সালমান ও দিশা

সূত্র জানায়, সিনেমাটির পরিচালক আর কেউ নন, স্বয়ং প্রখ্যাত নৃত্যশিল্পী প্রভুদেব। তাকে মুগ্ধ করা দিশার জন্য চ্যালেঞ্জিং হলেও, নিজেকে প্রমাণ করতে তিনি বদ্ধপরিকর।

ফলে ২০২০ সালে সালমান খান, প্রভুদেব ও দিশার ভক্তরা যে দারুণ কিছু উপভোগ করতে চলেছেন, একথা বেশ নিশ্চিত করেই বলা যায়।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 13:03:41