bangla news

বাচ্চুকে নিয়ে শুভ’র কণ্ঠে ‘তুমি ছিলে প্রেরণায়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ৬:০০:১৩ পিএম
শুভ-বাচ্চু-ফুয়াদ

শুভ-বাচ্চু-ফুয়াদ

আইয়ুব বাচ্চুর হাত ধরে সংগীতে নিজেকে প্রতিষ্ঠা করেন ডি-রকস্টার শুভ। শুক্রবার (১৮ অক্টোবর) আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকী। বিশেষ এই দিনে তাকে করে শুভ’র কণ্ঠে প্রকাশ পেলো ‘তুমি ছিলে প্রেরণায়’ শিরোনামের গান।

আসিফ ইকবালের কথায় গানটির সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। গানের ভিডিও বানানো হয়েছে আইয়ুব বাচ্চুর ছবি দিয়ে। ভিডিওতে গানটি শুরুর আগে রয়েছে আইয়ুব বাচ্চুর কিছু কথা।

গানের দুটি লাইন হচ্ছে- ‘কখনো কি অভিমানে ছিলে তুমি আমার/ চাওয়া পাওয়ার পুরোটাই অধিকার/স্বপ্নের মতো স্বপ্ন ছিলে তুমি, কিছু ভুল বোঝাবুঝি ভালোবাসা তোমার আমার/ আমার গানের কতোটুকু তুমি ছিলে/কখনো হয়নি দেখা ব্যস্ততার মিছিলে/তুমি ছিলে প্রেরণায়/ভালোবাসা কতো না’। 

গানটিতে গিটার বাজিয়েছেন রুশো মাহতাব ও ফাইজান খান চিন্টু। ব্যাক ভোকাল দিয়েছেন জোহান আলমগীর। গানের গীতিকার ও গানচিল মিউজিকের উপদেষ্টা আসিফ ইকবাল বলেন, ‘সংগীতে আইয়ুব বাচ্চুর অবদানের কথা সবারই জানা। তার সঙ্গে আমার সম্পর্কটা ছিল অনেক গভীর। জীবনের অসংখ্য স্মৃতি জড়িয়ে আছে তার সঙ্গে। তার প্রতি সম্মান এবং ভালোবাসা জানাতেই নিজের অনুভুতি থেকে গানটি করেছি।’

শুক্রবার (১৮ অক্টোবর) গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ‘তুমি ছিলে প্রেরণায়’।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 18:00:13