ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফুয়াদ লাইভ ইন ঢাকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
ফুয়াদ লাইভ ইন ঢাকা ফুয়াদ আল মুক্তাদির

বছরের অধিকাংশ সময় যুক্তরাষ্ট্রেই থাকেন দেশের অন্যতম সেরা সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির। বিশেষ প্রয়োজনেই কেবল দেশে আসেন তিনি। এবার তেমনই বিশেষ একটি কনসার্টে অংশ নিতে ঢাকায় আসলেন ফুয়াদ।

হ্যাঁ, আগামী ২৬ অক্টোবর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার হল ২-এ অনুষ্ঠিত হবে ‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’। বিশেষ এই কনসার্টে অংশ নিতে সোমবার (২৬ অক্টোবর) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন ফুয়াদ।

 

স্কাই ট্র্যাকার’র আয়োজনে অনুষ্ঠিতব্য এই কনসার্টে তার সঙ্গে আরও গাইবেন ডি’রকস্টার শুভ, তাশফি, লিঙ্কন, এলিটা, রাফা, আলিফ, তাপস, জোহান, কনা, আনিকা, ফাইরুজ ও জেফার। ওইদিন বিকাল ৫টায় শুরু হয়ে কনসার্টটি চলবে রাত ১০টা পর্যন্ত।

এই আয়োজনটি উপভোগ করতে হলে নির্ধারিত টাকা দিয়ে টিকেট ক্রয় করতে হবে। টিকেটের দাম ৫০০ টাকা। আগামী ১৮ অক্টোবর থেকে টিকেট ক্রয় করা যাবে। এই সংক্রান্ত সব তথ্য এই কনসার্টের ইভেন্ট পেজে পাওয়া যাবে।

কনসার্টের আয়োজক স্কাই ট্র্যাকার’র সিইও দোজা অ্যালান বলেন, ‘শীতের শুরুটা দর্শকদের সঙ্গে উপভোগ করতে আমাদের এবারের কনসার্ট। মঞ্চে দর্শকরা যাদের গান শুনতে পছন্দ করেন তাদের নিয়েই এই আয়োজন করছি। আমরা আশাবাদি ‘ফুয়াদ লাইভ ইন ঢাকা’ উপস্থিতির উপভোগ্য একটি অনুষ্ঠান হবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।