ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একই সিনেমায় ক্যাটরিনা কাইফ ও বিদ্যা বালান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
একই সিনেমায় ক্যাটরিনা কাইফ ও বিদ্যা বালান!

হলিউডে নারী কেন্দ্রিক সিনেমা নির্মাণের এক ধরনের জোয়ার বইছে। তবে তা থেকে খুব বেশি পিছিয়ে নেই বলিউডও। গুঞ্জন রয়েছে, আনন্দ এল. রাইয়ের তেমনই একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও বিদ্যা বালান।

সিনেমাটি পরিচালনা করবেন নবাগত অনিরুদ্ধ গণপতি। তিনি ‘জিরো’ সিনেমায় আনন্দের সহযোগী হিসেবে কাজ করেছেন।

 

জানা যায়, ক্যাটরিনা এরই মধ্যে সিনেমাটি করার জন্য সম্মতি দিয়েছেন। একই সঙ্গে সমান্তরাল আরেকটি চরিত্রের জন্য বিদ্যাকে প্রস্তাব দেওয়া হয়েছে। সিনেমাটির স্ক্রিপ্ট এখন চূড়ান্ত পর্যায় রয়েছে।  

সম্প্রতি ‘সূর্যবংশী’ সিনেমা করতে গিয়ে ক্যাটরিনা জানান, তিনি নারী পুলিশের চরিত্রে কাজ করতে আগ্রহী। তাই ধারণা করা হচ্ছে, আনন্দের সিনেমাটিতে হয়তো পুলিশ রূপে দেখা যাবে তাকে।

আনন্দ এল. রাইয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘জিরো’ এতে শাহরুখের বিপরীতে অভিনয় করেন আনুশকা শর্মা। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় ক্যাটরিনাকেও।

এদিকে, রোহিত শেঠির ‘সূর্যবংশী’তে দীর্ঘদিন পর অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ জুটি বেঁধে অভিনয় করছেন। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
জেএইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।