ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্ত্রীকে হত্যার হুমকি দিয়েছিলেন জেরেমি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
স্ত্রীকে হত্যার হুমকি দিয়েছিলেন জেরেমি!

‘অ্যাভেঞ্জার্স’খ্যাত হলিউডের তারকা অভিনেতা জেরেমি রেনার তার সাবেক স্ত্রীকে হত্যার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ করেছেন তার সেই স্ত্রী। 

জেরেমির সাবেক স্ত্রী সনি পাচেও তাদের ৬ বছর বয়সী মেয়ে আভার অভিভাবকত্ব নিয়ে আদালতে লড়ছেন। আদালতে সাবেক স্বামীর নামে বেশ কিছু অভিযোগ নথিভূক্ত করেছেন তিনি।

 

জেরেমির বিরুদ্ধের সনির অভিযোগ, তিনি নাকি তার স্ত্রীকে হত্যার হুমকি দিয়েছিলেন এবং একবার তিনি তার নিজের মুখেই বন্দুক তাক করেছিলেন আর সিলিংয়ে গুলি করেছিলেন। তখন তাদের মেয়েটি মায়ের ঘরে ছিল।

এছাড়াও জেরেমির সাবেক স্ত্রীর অভিযোগ, এই অভিনেতা নাকি মাদক গ্রহণ করতেন এবং বাথরুমে এমন স্থানে তিনি কোকেন নিতেন যেখানে আভা সহজেই পৌঁছে যেতে পারত।  

তবে জেরেমি রেনারের আইনজীবীর বক্তব্য, এসব অভিযোগ ‘একপেশে’ এবং এটি ‘আদালতের সিদ্ধান্তের বিষয়’। একটি বিবৃতিতে তিনি বলেন, জেরেমির কাছে সবসময় তার মেয়ে আভার কল্যাণই ছিল সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় এবং তা এখনও আছে। আদালতই এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন। এটা স্মরণে রাখা জরুরী, সনির অভিযোগে যে নাটকীয়তার আশ্রয় নেওয়া হয়েছে তা নিতান্তই একপেশে। একটি নির্দিষ্ট লক্ষ্য মাথায় রেখেই এমন অভিযোগ তোলা হয়েছে।  

বিবাহ বিচ্ছেদের সময় জেরেমি ও সনি সম্মত হয়েছিলেন যে, জেরেমি প্রতি মাসে শিশুটির জন্য ১৩ হাজার ডলার দেবেন। সেইসঙ্গে যদি তিনি বার্ষিক ২ কোটি ৩০ লাখ ডলারের বেশি আয় করেন তবে অতিরিক্ত আয়ের পাঁচ শতাংশ দেবেন।  

গত বছরের এপ্রিলে হলিউড তারকা জেরেমি ‘অস্বাভাবিক উচ্চ-উপার্জনকারী’ বিবেচিত হয়েছিলেন। মার্ভেল স্টুডিওসের সিনেমা থেকে অর্জিত ১ কোটি ১৪ লাখ ডলার তার বার্ষিক আয়ের সঙ্গে যুক্ত হয়েছিল। তাই তার অতিরিক্ত ২ লাখ ৯২ হাজার ডলার দেওয়ার কথা।

চলতি বছরের ৭ নভেম্বর এবিষয়ে আদালতে শুনানি হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।