bangla news

বিয়ে ভাঙতে শাওন-ফারিনের নানা কৌশল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৫ ১০:০৭:৪৪ এএম
শাওন, ফারিন, ফয়সাল ও আফ্রি

শাওন, ফারিন, ফয়সাল ও আফ্রি

একটি বিয়ে বাড়ির অদ্ভুত সব কাণ্ড নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘বিএফ ভার্সেস জিএফ’। রণক ইকরামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ। এতে অভিনয় করেছেন সৈয়দ জামান শাওন, তাসনিয়া ফারিন, ফয়সাল ও আফ্রি।

নাটকটির গল্পে দেখা যাবে, একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে পরিচয় হয় চৈতি ও মাহফুজের। আমন্ত্রণ না পেয়েও চৈতি বিয়েতে হাজির কারণ এটি তার সাবেক প্রেমিকের বিয়ে। এদিকে মাহফুজ তার কাজিনের বিয়েতে এসে দেখে কনে তারই সাবেক প্রেমিকা। ঘটনা মোড় নেয় অন্যদিকে। চৈতি আর মাহফুজ সেই বিয়ে ভাঙার মিশনে নামে। বিয়ে ভাঙতে তারা নানা রকম কৌশল প্রয়োগ করে।

নাটকে মাহফুজ চরিত্রে সৈয়দ জামান শাওন এবং চৈতি চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। এছাড়াও নাটকে বর ও কনের চরিত্রে অভিনয় করেছেন ফয়সাল ও আফ্রি। 

নাটকটি প্রসঙ্গে শাওন বলেন, কাজটি করতে গিয়ে চমকে গেছিলাম। সচরাচর নাটকের সেটে এমন আয়োজন থাকে না। আর গল্পটিও অন্য রকম। আশা করছি দর্শকদের ভালো লাগবে। 

অন্যদিকে ফারিন বলেন, গল্পটি পড়েই আমার মনে হয়েছিল কাজটি অন্যরকম হবে। আসলেই কাজটি করতে গিয়ে অনেক মজা করেছি। রীতিমতো নেচে গেয়ে কাজ করেছি। 

ভিজুয়াল সিন এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় নাটকটির পরিবেশনায় রয়েছে এনআর মিডিয়া। বুধবার (১৬ অক্টোবর) রাত ১০টায় একুশে টিভিতে ‘বিএফ ভার্সেস জিএফ’ প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-15 10:07:44